,



রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২

[author ]রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ২[/author]ডেসটিনি রিপোর্ট
রাজধানীর মিরপুরে আল হেলাল স্পেশালাইজড হাসপাতালের সামনে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় তাসলিমা আলম তৃষা (১৪) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত তৃষা মিরপুর আইডিয়াল স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী ছিল।
কাফরুল থানার সহকারী উপ-পরিদর্শক এএসআই মোজাম্মেল হক জানান, দুপুরে রাস্তা পার হওয়ার সময় তেতুলিয়া পরিবহনের একটি বাস তৃষাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।
এদিকে ওই সড়ক দুর্ঘটনার পর বেলা দেড়টার দিকে কাজিপাড়ায় একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ জনতা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ করে।
এদিকে বনানী থানার কাকলী এলাকায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। প্রায় ৩০ বছর বয়সী এই যুবকের নাম রহিজ মিয়া।
গতকাল মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শী পথচারী মানিক বলেন, সকাল সাড়ে ১০টার দিকে রহিজ মিয়া কাকলী এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি  বাস তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রহিজ মিয়া নেত্রকোনা জেলার কলমাকান্দি থানার পলাশহাটি গ্রামের দানু মোড়লের ছেলে বলে পুলিশ জানায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, রহিজ মিয়ার লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো সংবাদ