,



ত্রাণ মন্ত্রী মায়া’র কাছে ভিড় জমাচ্ছেন মহানগর আ’লীগ নেতারা

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকারের ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া’র কাছে প্রতিনিয়ত ভির জমাচ্ছেন ঢাকা মহানগর এর বর্তমান দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগ নেতারা। ঢাকা মহানগর আওয়ামীলীগকে আরো শক্তিশালী করতে ও দলীয় কোন্দল মেটাতে করণীয় পদক্ষেপ সম্পর্কে বিভিন্ন পরামর্শের জন্য তারা ছুটে যান ত্রাণ মন্ত্রনালয়ে ।
আওয়ামীলীগ এর দলীয় একাধিক সূত্র জানায়, বর্তমান ত্রাণ মন্ত্রী মায়া ঢাকা মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক থাকায় মহানগরের রাজনৈতিক হাল-চাল সম্পর্কে তার অভিজ্ঞতা অন্যদের তুলনায় বেশি। আর এ কারণেই ত্রাণ মন্ত্রীর পরামর্শ নিতে নিয়মিত মন্ত্রনালয়ে ঢু মারছেন তারা।
আগামী নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের দলীয় পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন কৌশলে কাজ করছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। এরই ধারাবাহিকতায় ঢাকা মহানগরকে অতিগুরুত্বপূর্ণ তালিকায় রেখে দলীয় কোন্দল ও বিরোধের অবসান ঘটিয়ে নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে দলটি।
সূত্র জানায়, আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলকে শক্তিশালী করতে কাজ করার নির্দেশ দিয়েছেন নেতাকর্মীদের। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে জনগণকে সঙ্গে নিয়ে নির্বাচনের প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। এছাড়াও দলীয় নেতা-কর্মীদের মধ্যে বিরোধ,মনমালিন্যের মত ঘটনার সমাধান করার নির্দেশ দিয়েছেন তিনি।
আগামী নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠন করা, মহানগরে অভ্যন্তরীণ কোন্দল,নেতা কর্মীদের মাঝে বিরোধ সহ গুরুত্বপূর্ন বিষয়ে নিয়মিত সভা করছেন আওয়ামীলীগ নেতারা।তবে এসব বিষয়ে তারা গুরুত্ব সহকারে পরামর্শ নিচ্ছেন ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মেফাজ্জল হোসেন চৌধুরী মায়া’র কাছ থেকে।
নাম প্রকাশ না করার শর্তে মহানগর আওয়ামীলীগের এক নেতা জানান, দলীয় সভানেত্রীর নির্দেশনা অনুযায়ী ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগসহ মহানগর নেতাকর্মীরা নিয়মিত যোগাযোগ রাখছেন ত্রাণ মন্ত্রীর সঙ্গে।
এই ব্যাপারে আওয়ামী লীগের দায়িত্বশীল একাধিক নেতা বলেন, আমরা ঢাকা মহানগরসহ সারাদেশে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার জন্য প্রবীন নেতা ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জ্বল হোসেন চৌধুরী মায়ার পরামর্শ নিচ্ছি। ঢাকা মহানগরকে আমরা একটি শক্তিশালী আর্দশ ভিত্তিক সংগঠন হিসেবে দেখতে চাই। আমাদের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতারা সেই লক্ষে কাজ করছে। তাই অভ্যন্তরীণ সমস্যাগুলো মিটিয়ে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করা হচ্ছে।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো সংবাদ