,



বিএনপি’র জনসমাবেশে খালেদা জিয়া

ঢাকা: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে যোগ দিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ রোববার বিকেল ৩টার দিকে গাড়িবহর নিয়ে সমাবেশস্থলে পৌঁছান বিএনপির চেয়ারপারসন।

এর আগে দুপুর ২টার পর গুলশানের ‘ফিরোজা’ বাসা থেকে সাবেক প্রধানমন্ত্রীর গাড়িবহর সোহরাওয়ার্দী উদ্যানের দিকে রওনা দেয়।

প্রায় দেড় বছর পর প্রকাশ্য কোনো সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন খালেদা জিয়া।

সমাবেশকে ঘিরে ব্যাপক আগ্রহ ও উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে বিএনপি নেতাকর্মীদের মধ্যে। এই সমাবেশে খালেদা জিয়া গুরুত্বপূর্ণ রাজনৈতিক বার্তা দেবেন বলে জানিয়েছেন দলটির শীর্ষ পর্যায়ের নেতারা।

এদিকে, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিভিন্ন জেলা থেকে রাজধানী ঢাকামুখী বাস চলাচল আজ সকাল থেকে হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে। কোথাও কোথাও সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগও পাওয়া গেছে।

ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে যাতে নেতাকর্মীরা আসতে না পারেন, তার জন্যই যানবাহন বন্ধ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। একই সঙ্গে তাঁরা জানিয়েছেন, প্রতিবন্ধকতা সৃষ্টি করেও কোনো লাভ হবে না।

ঢাকা-আরিচা, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মাওয়া, ঢাকা-ময়মনসিংহ, ঢাকা-টাঙ্গাইল পথে গাড়ি চলাচল প্রায় বন্ধ রয়েছে। এতে দুর্ভোগের মধ্যে পড়েছেন যাত্রীরা। বাইরে থেকে আসা গাড়ি যাত্রীশূন্য করে সড়কে রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগও পাওয়া গেছে। অন্য সময় বাস না চললেও সিএনজিচালিত অটোরিকশা, টেম্পো বা লেগুনা চলাচল করে থাকে। আজ সকাল থেকে এগুলো পাওয়াও কঠিন হচ্ছে বলে অভিযোগ করেন যাত্রীরা।

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো সংবাদ