,



আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

ডেসটিনি অনলাইন:

আজ কেমন যাবে ১৪/১১/২০১৭

পড়াশোনায় মন দিন কন্যা, কর্কটের ভ্রমণের সম্ভাবনা

আজ ৩০ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ এবং ২৪ সফর ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃশ্চিক রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ২২ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ১৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও বুধ। আপনার শুভ সংখ্যা: ৬ ও ৯। শুভ বার: মঙ্গল ও বুধ। শুভ রত্ন: পান্না ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
নিজের চাহিদা ও প্রত্যাশা নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক বিষয়গুলিতে সতর্ক থাকুন। বিনিয়োগ করার আগে অথবা কোনো চুক্তিতে সই করার আগে দু’বার ভাবুন। মানসিক ভারসাম্য ও মনঃসংযোগ বজায় রাখা কঠিন হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আজকের দিনটি মধুর ও লাভদায়ক। শারীরিক ও মানসিকভাবে তরতাজা বোধ করবেন। বাস্তবিকতা ও আধ্যাত্মিকতা, উভয় দিক থেকে আজ আপনি সন্তুষ্টি লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে বা নৈশভোজে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম মিশ্র।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের জন্য দিনটি শুভ। নম্র ও ভদ্র থাকলে যাবতীয় সমস্যা থেকে দূরে থাকতে পারবেন। শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ থাকবেন না। চোখের সমস্যায় ভুগতে পারেন। সাফল্য পেতে ছাত্র-ছাত্রীদের কঠিন পরিশ্রম করতে হতে পারে। আর্থিকযোগ শুভ।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আত্মীয় ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা আছে। শারীরিক সমস্যাগুলি আপনার থেকে দূরে থাকবে। আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। হাতে নেওয়া প্রকল্পগুলিতে সাফল্য পাওয়ার আশা। প্রেমযোগ শুভ।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট)
দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্তবোধ করতে পারেন। শারীরিকভাবেও অসুস্থ বোধ করতে পারেন। শান্ত থাকার চেষ্টা করুন। বিবেচনার সঙ্গে কাজ করুন। বন্ধু ও আত্মীয়রা আজ আপনার সঙ্গে সহায়তামূলক আচরণ নাও করতে পারেন। তবে সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা। প্রেমের জন্য

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
বিশেষ কোনো ঘটনা ঘটার সম্ভাবনা কম। সন্তানদের কারণে দুশ্চিন্তায় থাকতে পারেন। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনঃসংযোগ করতে অসুবিধা হবে। কোনো অপ্রয়োজনীয় অথবা বিতর্কিত আলোচনায় জড়াবেন না। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বাড়ি ও কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূল থাকবে। বন্ধুরা এবং সহকর্মীরা সহায়তামূলক ব্যবহার করবেন। অনেকদিনের পুরনো ক্ষত ভোগাতে পারে। পরিবারের সদস্যদের কাছ থেকে সুখবর পাওয়ার আশা করতে পারেন। ভ্রমণের যোগ শুভ। প্রেমযোগ শুভ।
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে সমস্যা থাকবে। সহকর্মীরা চক্রান্ত করতে পারেন। অনেকদিনের পুরনো অর্থ ফেরত পেতে পারেন। বাড়তি লাভের আশা করতে পারেন। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। না হলে সমস্যায় পড়তে পারেন। অপরিকল্পিত খরচের জন্য প্রস্তুত থাকুন। অনৈতিক ও বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। প্রার্থনা ও ধ্যান করলে মানসিক শান্তি পাবেন। প্রেমযোগ শুভ।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন এবং তারা ভালো ব্যবহার করবেন। এমনকি ঊর্ধ্বতনরা খুশি হয়ে পদোন্নতিও করাতে পারেন। পারিবারিক পরিবেশে শান্তি বজায় থাকবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
বিনোদনের আয়োজন করতে পারেন। নতুন কিছু মানুষের সঙ্গে পরিচয় হতে পারে, যারা ভবিষ্যতে উপকারে আসবেন। সন্তানের অগ্রগতি আজ গর্বিত করবে। কোনো সুন্দর জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা। সরকারি কাজকর্ম সফলভাবে করতে পারবেন। প্রেমযোগ শুভ।
শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১২

মন্তব্য করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো সংবাদ