বুধবার, সেপ্টেম্বর ১৯, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / তথ্য ও প্রযুক্তি / বাজারে আসছে বিএমডব্লিউ’র ৩১০ সিসির বাইক
ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 1 July, 2018 at 7:48 PM, Count : 816
বাজারে আসছে বিএমডব্লিউ’র ৩১০ সিসির বাইক

বাজারে আসছে বিএমডব্লিউ’র ৩১০ সিসির বাইক

দীর্ঘ দিন অপেক্ষায় থাকার পরে শেষ পর্যন্ত বিএমডব্লিউ বাজারে নিয়ে আসছে ‘জি’ সিরিজের দুইটি নতুন মডেলের মোটর সাইকেল। আগামী ১৮ জুলাই থেকে মুম্বাইসহ দেশটির প্রায় সকল শো-রুমেই নতুনর মডেলের এই মোটর সাইকেল পাওয়া যাবে।

ভারতের অটোকারইন্ডিয়াসহ বেশ কিছু সংবাদ মাধ্যম জানিয়েছে, আগামী ১৮ জুলাই বিএমডব্লিউ বাজারে নিয়ে আসছে ‘জি’ সিরিজের দু’টি নতুন মডেল— জি ৩১০ আর এবং জি ৩১০ জি এস।

অনেক দিন ধরেই একটা জল্পনা চলছিল যে, বিএমডব্লিউ দুর্দান্ত ফিচার নিয়ে দু’টি নতুন মডেল নিয়ে আসছে ভারতে। অবশেষে সেই জল্পনার অবসান হতে চলেছে। বহু প্রতীক্ষিত সেই মোটর সাইকেল খুব শিগগির গ্রাহকদের হাতে তুলে দিতে পারবে বলে আশা করছে কোম্পানিটি।

জি ৩১০ আর এবং জি ৩১০ জিএস— এই মডেল দু’টির জন্য এরইমধ্যেই বুকিং শুরু হয়েছে।

অটোকারইন্ডিয়া বলছে, বুকিংয়ের জন্য টোকেন মানি হিসেবে ৫০ হাজার রুপি দিতে হবে গ্রাহকদের। অগ্রিম বুকিংয়ের জন্য গ্রাহকরা বিএমডব্লিউর কোনও আউটলেটে সরাসরি যেতে পারেন, কিংবা অনলাইনে বিস্তারিত জানতে পারেন।

দিল্লি, মুম্বাই, পুণে, চেন্নাই, বেঙ্গালুরু, আমদাবাদ এবং কোচি থেকে এই মডেল দুটো বিক্রি হবে বলে জানা গেছে। তবে চণ্ডীগড় এবং কলকাতাতেও খুব শিগগির এর বিক্রি শুরু হবে।

আলাদা মডেল হলেও দু’টি মোটর সাইকেলরই ইঞ্জিন ক্ষমতা, চেসিস এক রাখা হয়েছে। ৩১২.২ সিসির সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে এতে। ৩১০ আর মডেলটিকে স্পোর্টিং লুক দেওয়া হয়েছে। অন্যদিকে, ৩১০ জি এস মডেলটির লুক বাইকপ্রেমীদের মন কাড়বে বলেই আশা করছে কোম্পানিটি।

কোম্পানিটি আনুষ্ঠানিকভাবে মোটর সাইকেলটির দাম ঘোষণা না করলেও বিশেষজ্ঞদের অনুমান মডেল দু’টির দাম হতে পারে সাড়ে তিন লাখ টাকার কাছাকাছি।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162