শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮ | ২, অগ্রহায়ণ, ১৪২৫
 / শিক্ষা / হাবিপ্রবির শিক্ষক ও কর্মকর্তাকে হুমকি!
হাবিপ্রবি প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 9 July, 2018 at 8:49 PM, Count : 217
হাবিপ্রবির শিক্ষক ও কর্মকর্তাকে হুমকি!

হাবিপ্রবির শিক্ষক ও কর্মকর্তাকে হুমকি!

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মোঃ তারিকুল ইসলাম ও হিসাব শাখার কর্মকর্তা সুলতান মাহমুদকে মুঠোফোনে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মোঃ তারিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বেলা ২টা ২৫ মিনিটের দিকে আমার ব্যবহৃত মুঠোফোনে ৩৩১২৩৪৫৬৭৮ নাম্বার থেকে কল আসে। ফোন রিসিভ করলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং বেশি বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয়।

তিনি আরও বলেন, আমি এই প্রশাসনের পক্ষ হয়ে কাজ করি বিধায় সাবেক ও বর্তমানের গুটি কয়েক শিক্ষক নিজেদের মধ্যে আঁতাত করে ক্যাম্পাসকে অস্থিতিশীল করতে আমার ওপর উঠে পড়ে লেগেছে এবং আমি মনে করি তারাই এ কাজটি করিয়েছে। সাবেক প্রশাসনের আমলেও তারা আমাকে বহিষ্কার করার জন্য চেষ্টা করেছিল বলেও অভযোগ করেন তিনি। থানায় একটি জিডিও করে রেখেছেন বলে জানান তিনি।

হিসাব শাখার কর্মকর্তা সুলতান মাহমুদ অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাত ৮টা ৩৮ মিনিটের দিকে ৩৩১২৩৪৫৬৭৮ নাম্বার থেকে কল আসে, রিসিভ করা মাত্রই অকথ্য ভাষায় গালিগালাজ করে হাত পা ভেঙ্গে ফেলার হুমকি দেয় সেই সঙ্গে বাড়ি থেকে বের না হওয়ার হুশিয়ারি দেন। নিজের নিরাপত্তার জন্য পরে আমি থানায় একটি জিডি করি।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, উপাচার্য প্রফেসর ড. মু আবুল কাসেম আসার পর থেকে একটি পক্ষ ক্যাম্পাসকে অস্থিতিশীল করতে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে । আর যে দুজনকে ফোনে হুমকি দেওয়া হয়েছে তারা দুজনই সার্বিকভাবে উপাচার্যকে সহযোগিতা করে থাকেন।

দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তারা আমাদের এখানে জিডি করেছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162