রবিবার, জুলাই ২২, ২০১৮ | ৬, শ্রাবণ, ১৪২৫
 / লাইফস্টাইল / আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 11 July, 2018 at 9:10 AM, Count : 163
আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজ কেমন যাবে ১১/০৭/২০১৮


চাকরিতে কাজের চাপ ধনুর, মিথুনের অর্থব্যয়

আজ ২৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৬ শাওয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কর্কট রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ১৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও চন্দ্র। আপনার শুভ সংখ্যা : ১ ও ২। শুভ বার :  রবি ও সোম। শুভ রত্ন : রুবি ও  মুক্তা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—


মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
সময়টা আপনার ভালো যাবে না। অহেতুক কোনো বদনামে জড়াতে পারেন। আর্থিক কারণে পারিবারিক কলহ দেখা দিতে পারে। কোনো এজেন্সি ব্যবসায় লাভবান হতে পারেন।

বৃষ ২১ এপ্রিল - ২০ মে
কাজকর্মের চাপ থাকার ফলে সব কাজ সময়মতো শেষ করতে পারবেন না। নিজের দায়িত্ব সম্বন্ধে সচেতন থাকবেন। পরীক্ষার্থী-চাকরিপ্রার্থীদের সময়টা অনুকূল।

মিথুন: ২১ মে - ২০ জুন
কোনো আত্মীয়ের জন্য দুর্ভাবনা ও অর্থব্যয়। কৃষিজীবিদের দুশ্চিন্তার কারণ ঘটতে পারে। ক্ষুদ্র ব্যবসায়ীদের আয় বৃদ্ধির সম্ভাবনা। নিজের সামর্থ্য অনুযায়ী কাজ করার চেষ্টা করবেন।

কর্কট: ২১ জুন - ২০ জুলাই
অবিবাহিত মেয়েদের কোনো ফাঁদে পড়ার সম্ভাবনা আছে, সতর্ক থাকবেন। বৃহৎ প্রতিষ্ঠানের উচ্চপদাধিকারীরা আইনি অসুবিধায় পড়তে পারেন। কোনো সন্তানের জন্য চিন্তা হবে।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
শারীরিক অসুস্থতার জন্য কাজকর্মে ক্ষতি হওয়ার সম্ভাবনা। কারিগরি ব্যবসায় নিযুক্ত ব্যক্তিদের আর্থিক উন্নতি। উচ্চশিক্ষায় শুভফলের আশা করতে পারেন।

কন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
শিক্ষিত নারীদের চাকরি লাভ ও কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। আগুন বা ধারালো জিনিস থেকে সাবধান। প্রতিবেশীর কলহ থেকে দূরে থাকবেন।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
অযথা বদনাম হতে পারে। ভ্রমণকালে কোনো অসুবিধা বা ক্ষতির আশঙ্কা আছে। শরীরের প্রতি যতœ নেবেন। সাহিত্যিক ও শিল্পীদের সম্মান ও প্রতিপত্তি বাড়বে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
কোনো সন্তানের সাফল্যে গর্বিত হতে পারেন। কন্যা বা ভগ্নীর বিয়ের যোগাযোগ আসবে। আর্থিক অবস্থার কিছুটা উন্নতি ঘটবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনাও আছে।

ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
ব্যয় বৃদ্ধির ফলে সঞ্চয়ের আশা নেই বললেই চলে। সরকারি বা বেসরকারি চাকরিতে কাজের চাপ বাড়বে। পারিবারিক শান্তি বজায় থাকলেও মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন।

মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
সহকর্মীদের সহযোগিতা পাবেন। অশুভ চক্রের প্রভাবে গুপ্ত ব্যাধিতে আক্রান্ত হওয়ার সম্ভাবনা। মানসিক চিন্তা কিছুটা কমবে। সমাজসেবামূলক কাজে ব্যস্ত হতে পারেন।

কুম্ভ ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
ব্যবসায়ীদের কিছু অর্থ অনাদায়ী থেকে যাবে। বাবা বা কোনো ভাইয়ের সাহায্য পেতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে কাজকর্ম করবেন। মানসিক চিন্তা কিছুটা কমবে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
চাকরিক্ষেত্রে বদলির সম্ভাবনা। কোনো সন্তানের কৃতিত্বে গর্বিত হবেন। কন্যা বা ভগ্নীর বিয়ের যোগাযোগ আসতে পারে। চাকরিক্ষেত্রে সুনাম পাবেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162