বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২০, ২০১৮ | ৫, আশ্বিন, ১৪২৫
 / বিনোদন / শুভ জন্মদিন পূর্ণিমা
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 11 July, 2018 at 1:52 PM, Count : 396
শুভ জন্মদিন পূর্ণিমা

শুভ জন্মদিন পূর্ণিমা

আজ ১১ই জুলাই বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার জন্মদিন। পূর্ণিমা ১৯৮১ সালে আজকের এই দিনে চট্টগ্রামের ফটিকছড়িতে জন্মগ্রহণ করেন। বাংলা চলচ্চিত্রের এই গ্ল্যমারাস অভিনেত্রীর জন্মদিনে দৈনিক ডেসটিনি অনলাইন পরিবারের পক্ষ থেকে জানাই শুভেচ্ছা এবং আগামীর দিনগুলির জন্য শুভ কামনা।


নায়িকা শাবনূর, মৌসুমির পর পূর্ণিমাই পেরেছিলেন সুস্থ ধারার সিনেমায় নিজেকে নির্ভরযোগ্য ও জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে। তার এ অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন । শুধু বড় পর্দা নয় ছোট পর্দায়ও অর্থাৎ টিভি নাটক, বিজ্ঞাপনেও কাজ করেছেন দাপটের সঙ্গে । বিচারক হিসাবে ২০১২ সালে চ্যানেল আই সেরা নাচিয়ের বিচারকের দ্বায়িত্ব পালন করেন। এছাড়াও চলতি বছরের গত ৫ই মে ২০১৭ অনুষ্ঠিত বাংলদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সদস্য পদে জয়লাভ করেন এ অভিনেত্রী এবং গত ১৫ মে চলচ্চিত্র জীবনের ২১ বছরে পা রাখেন এ গ্ল্যমারাস অভিনেত্রী।


‘শত্রু ঘায়েল’ নামের ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করলেও জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ ছবির মধ্য দিয়ে নায়িকা পূর্ণিমার ক্যারিয়ার শুরু হয়। ১৯৯৮ সালে জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন চিত্রনায়ক রিয়াজ।

প্রথম ছবিতে তেমন একটা সফলতার দেখা না মিললেও আস্তে আস্তে নিজেকে চলচ্চিত্রের অন্যতম সেরা নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেন পূর্ণিমা। ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘প্রেমের নাম বেদনা’, ‘ছোট্ট একটু ভালোবাসা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘সুলতান’, ‘শাস্তি’, ‘শুভা’, ‘মেঘের পরে মেঘ’, ‘স্বামী-স্ত্রীর যুদ্ধ’, ‘পিতামাতার আমানত’, ‘মাটির ঠিকানা’, ‘সাথী তুমি কার’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘মায়ের জন্য পাগল’, ‘মাটির ঠিকানা’সহ অসংখ্য ভালোমানের ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন পূর্ণিমা। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ছবির জন্য ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর খ্যাতিও অর্জন করেন পূর্ণিমা।

ব্যক্তিগত জীবনে পূর্ণিমার ডাকনাম রীতা। ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা অভিনেত্রী পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যাসন্তানের মা হন এ অভিনেত্রী। তার একমাত্র মেয়ে সন্ধ্যা আরশিয়া উমায়জা। পূর্ণিমার পিতার নাম মোঃ হানিফ ও মাতার নাম সুফিয়া খাতুন। একমাত্র বোনের নাম রেখা।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162