বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২০, ২০১৮ | ৫, আশ্বিন, ১৪২৫
 / বিনোদন / ঈদে অপূর্ব ও তিশা জুটির তুমি আমার হবে
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 11 July, 2018 at 3:41 PM, Update: 11.07.2018 3:56:28 PM, Count : 198
ঈদে অপূর্ব ও তিশা জুটির তুমি আমার হবে

ঈদে অপূর্ব ও তিশা জুটির তুমি আমার হবে

আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নাটক ও চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক নির্মাণ করেছেন বিশেষ নাটক তুমি আমার হবে। এই নাটকে একসঙ্গে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গত ৯ ও ১০ জুলাই রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। নাটকটির গল্প রচনা করেছেন পরিচালক নিজেই।



নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, অলিক ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। যেহেতু তিনি নিজে গল্প লিখেন তাই নিজের মতো করেই তিনি অনেক যত্ন নিয়ে নাটক নির্মাণ করেন। যথারীতি এই নাটকের ক্ষেত্রেও তাই হয়েছে। আমার সঙ্গে তানজিন তিশার খুব কম কাজই হয়েছে। এখন অভিনয়ে তিশা আগের চেয়ে সিরিয়াস হয়েছে। এটা ধারাবাহিকভাবে ধরে রাখলে সামনে আরো ভালো করতে পারবে।


তানজিন তিশা বলেন, গেলো ঈদে অপূর্ব ভাইয়ার সঙ্গে কোনো নাটকে অভিনয় করা হয়নি। তবে কোরবানির ঈদে অপূর্ব ভাইয়ার সঙ্গে বেশ কয়েকটি নাটকে দেখা যেতে পারে। তুমি আমার হবে নাটকে অপূর্ব ভাইয়ার সঙ্গে বেশ স্বাচ্ছন্দ্যতা নিয়েই কাজ করেছি। নাটকটির গল্প আমার ভালোলেগেছে। আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে বলে নির্মাতা এস এ হক অলিক জানান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162