রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ | ৪, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / কোটি ছাড়িয়ে বৈশাখী টিভির হাই প্রেসার-২
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 11 July, 2018 at 4:37 PM, Count : 737
কোটি ছাড়িয়ে বৈশাখী টিভির হাই প্রেসার-২

কোটি ছাড়িয়ে বৈশাখী টিভির হাই প্রেসার-২

বর্তমানে স্যাটেলাইট টিভিতে নাটক-টেলিছবিগুলো প্রচারের পর প্রকাশ করা হয় ইউটিউবেও। নানা কাজে ব্যস্ত থাকা দর্শক যারা টিভিতে সেগুলো দেখার সুযোগ পান না তারা ইউটিউবেই নিজের মতো করে সময়ে উপভোগ করেন। প্রায় গেল দুই বছর ধরেই এটা নিয়মিত চিত্র হয়ে উঠেছে।



সেজন্যই প্রায় প্রতিটি টিভি চ্যানেলই ইউটিউবে মনযোগী। স্বনামে ইউটিউব চ্যানেল পরিচালনা করছেন তারা। তেমনি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বৈশাখীরও রয়েছে ইউটিউব চ্যানেল। সেখানে প্রকাশ করা হয় বৈশাখীতে প্রচার হওয়া সব অনুষ্ঠান। ধারাবাহিকতায় গেল রোজা ঈদে প্রচার হওয়া ধারাবাহিক নাটক হাই প্রেসার-২ নাটকটিও প্রকাশ করা হয়। প্রকাশের পর এখন পর্যন্ত এই নাটকের দর্শক এক কোটি ছাড়িয়ে গেছে।


বৈশাখী টিভির দাবি, এই নাটকটি টিআরপির শীর্ষে অবস্থান করছে। পাশাপাশি ইউটিউবেও এ নাটকের ভিউয়ার্স সংখ্যা এক কোটির উপরে। মোশাররফ করিম অভিনীত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান। মোশাররফ করিম ছাড়াও এ নাটকে আরো যারা অভিনয় করেছেন তারা হলেন নাদিয়া, ফারুক আহমেদ, আ খ ম হাসান, জামিল প্রমুখ।

বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম জানান, বিশ্বকাপ ফুটবল নিয়ে উন্মাদনা এখন বিশ্বব্যাপী। এরপরও হাই প্রেসার-২ নাটকের জনপ্রিয়তার অন্য রকম তৃপ্তি দিয়েছে। আমরা মনে করি এটা আমাদের একটা অর্জন। এ অর্জনটা আমরা অব্যাহত রাখতে চাই। আমাদের উদ্দেশ্য দর্শকদের বিনোদন দেয়া। সেক্ষেত্রে আমরা অনেকটাই সফল হয়েছি ভেবে ভালো লাগছে। এই নাটকের সব কলাকুশলীকে অভিনন্দন জানাই আমি।


তিনি আরো জানান, শুধু হাই প্রেসার-২ নাটকই নয়, বৈশাখী টিভিতে প্রচার হওয়া ব্রেক ফেইল-৩, চশমা পরিবার, মিস আমলাপাড়া ধারাবাহিক এবং ৭টি একক মেইড ইন ফরেন-২, মায়া গাছ, বিয়ে হইতে সাবধান, রিং মাস্টার বাবুর ঘোড়া, যেই লাউ সেই কদু, চতুর্থ শ্রেণির ধর্মঘট, চোর সম্মেলন নাটকগুলোও ব্যাপক সাড়া ফেলেছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162