রবিবার, জুলাই ২২, ২০১৮ | ৬, শ্রাবণ, ১৪২৫
 / জেলার খবর / কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ২
সনজিত কর্মকার, চুয়াডাঙ্গা প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 11 July, 2018 at 8:35 PM, Update: 11.07.2018 8:37:55 PM, Count : 156
কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ২

কোটি টাকার স্বর্ণের বারসহ আটক ২

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে ভারতে পাচারকালে দুই পাসপোর্টধারী বাংলাদেশিকে ২ কেজি ৫৯৪ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বারসহ আটক করেছে শুল্ক গোয়েন্দা দল। আজ বুধবার (১১ জুলাই) বিকাল ৫ টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার জয়নগর চেকপোস্টে দিয়ে ভারতে প্রবেশের সময় তাদের আটক করা হয়।

আটক দু’পাচারকারী হলেন- ঢাকা নবাবগঞ্জের চান্দামাত্রা গ্রামের কোসাই মন্ডলের ছেলে দীপক মন্ডল (৫১) ও একই গ্রামের জোগেশ মলিল্লকের ছেলে প্রভাত মল্লিক (৪৫)। এরা সোনা পাচারকারী চক্রের সক্রিয় সদস্য বলে দাবি করেছে শুল্ক গোয়েন্দা দলের কর্মকর্তারা।

বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সেলের উপ-পরিচালক মো. সাইফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল শুল্ক গোয়েন্দা দল দর্শনা চেকপোস্টে অবস্থান নেয়। এ সময় বিকাল ৫ টার দিকে এই চেকপোষ্ট দিয়ে ভারতে যাওয়ার জন্য পাসপোর্টধারী দুই যাত্রী আসে। তাদের শরীরের গঠন সন্দেহ হলে শুল্ক গোয়েন্দা দলের সদস্যরা তাদের দেহ তল্লাশির সময় পরনের জাঙ্গিয়ার ভিতর থেকে ১ কেজি করে দুইটি ও ছোট ৬টি বার উদ্ধার করে। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ১ কোটি ৩০ লাখ টাকা।

এ ব্যাপারে শুল্ক গোয়েন্দার সহকারি রাজস্ব কর্মকর্তা মো. সাজিবুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162