রবিবার, জুলাই ২২, ২০১৮ | ৬, শ্রাবণ, ১৪২৫
 / জেলার খবর / প্রতারণা করে বাড়ি নিয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ!
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 11 July, 2018 at 9:40 PM, Count : 279
প্রতারণা করে বাড়ি নিয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ!

প্রতারণা করে বাড়ি নিয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ!

ময়মনসিংহের ভালুকায় প্রতারণা করে নিজ বাড়ি নিয়ে পঞ্চম শ্রেণীর এক শিশু স্কুল ছাত্রী (১০) কে ধর্ষণের অভিযোগে রিয়ন মিয়া (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় মঙ্গলবার (১০ জুলাই) রাতে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রিয়ন মিয়া ভালুকা উপজেলার কাঠালী গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

আজ বুধবার (১১ জুলাই) নির্যাতনের শিকার ওই শিশু ছাত্রীকে শারীরিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। তার আগে মঙ্গলবার (১০ জুলাই) বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার সময় (শিশু ছাত্রীকে) প্রতারণা করে মিথ্যে কথা বলে নিজ বাড়ি নিয়ে ওই যুবক একটি কক্ষে আটকে ভয় দেখিয়ে মুখ চেপে ধরে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার কাঠালী গ্রামের বাসিন্দা অভিযুক্ত সুরুজ মিয়া এক দিন পরপর আধা লিটার করে গরুর দুধ একই এলাকার বাসিন্দা ওই স্কুল ছাত্রীর পরিবারের কাছে নিজে বাড়ি পৌঁছে দিয়ে বিক্রি করে আসছিল। কিন্তু মঙ্গলবার (১০ জুলাই) বিদ্যালয় ছুটির পর ওই স্কুল ছাত্রী বাড়ি ফেরার সময় বখাটে ছেলে রিয়ন ওই ছাত্রীকে জানায়, ‘আজ তোর মা আমাদের বাড়ি থেকে দুধ নিয়ে যেতে বলেছে।’ এই কথা শুনে সরল বিশ্বাসে স্কুল ছাত্রী রিয়নদের বাড়িতে দুধের জন্য যাওয়ার পর সুযোগ বুঝে রিয়ন স্কুল ছাত্রীকে মুখ চেপে ধরে ভয় দেখিয়ে বাড়ির একটি কক্ষে আটকে জোর পূর্বক ধর্ষণ করে।

ঘটনার পর ওই স্কুল ছাত্রী নিজ বাড়ি এসে বিস্তারিত তার মাকে জানায়। এক পর্যায়ে ঘটনাটি পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে ছড়িয়ে পড়লে নির্যাতিতার বাবা মোঃ মফিজ উদ্দিন তার মেয়েকে (শিশু ছাত্রীকে) নিয়ে ভালুকা মডেল থানায় গিয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাজহারুল ইসলাম এ ব্যাপারে মামলার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একইসাথে অভিযুক্তকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162