বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮ | ২৯, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / এবার তিনি কলকাতার দাদাবাবু
আজ আনন্দ প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 8 August, 2018 at 3:26 PM, Count : 198
এবার তিনি কলকাতার দাদাবাবু

এবার তিনি কলকাতার দাদাবাবু

আগামী ঈদের জন্য বেশ কয়েকটি সাত পর্বের ঈদ ধারাবাহিকে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এর মধ্যে গল্প এবং চরিত্রানুযায়ী একটু ব্যতিক্রমভাবেই উপস্থিত হচ্ছেন তিনি ইমরাউল রাফাত পরিচালিত ‘কলকাতার দাদাবাবু’ ঈদ ধারাবাহিকে। এই ঈদ ধারাবাহিকে তিনি নামভূমিকায় অভিনয় করেছেন।



এরই মধ্যে রাজধানীর পুরনো ঢাকায় নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। তবে চঞ্চল চৌধুরী জানান আরো একদিন তাকে এই ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিতে হবে। আপেল মাহমুদের গল্পে ‘কলকাতার দাদাবাবু’ গল্পে দেখা যাবে দুটি মুসলমান হিন্দু পরিবার একটি বাড়িতে বসবাস করে। কিন্তু কলকাতা থেকে এক সময় একজন দাদাবাবু এসে কাগজপত্র দেখিয়ে দাবি করে এটা তার বাপ-দাদার পৈতৃক সম্পত্তি। এই নিয়ে শুরু হয় নানান জটিলতা। এমনই গল্প নিয়ে এগিয়ে যাবে এই ঈদ ধারাবাহিকের গল্প।


ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ঈদ এলে তো দর্শকের বিনোদনের কথা ভেবে সবসময় হাস্যরসাত্মক গল্পের নাটকে অভিনয় করার চেষ্টা করি। কিন্তু কলকাতার দাদাবাবু নাটকের গল্প বেশ সিরিয়াস। এতে আমি কলকাতার দাদাবাবুর চরিত্রে অভিনয় করছি। চরিত্রটি আমি বেশ উপভোগ করেছি। আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন ইমরাউল রাফাত।


এদিকে এই ঈদে আরো দুটি ঈদ ধারাবাহিকে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। নাটক দুটি হচ্ছে ‘হিরো যখন ভিলেন’ এবং ‘চরিত্র স্ত্রী’। দুটি নাটকই নির্মাণ করেছেন মাসুদ সেজান। এদিকে গতকাল পর্যন্ত চঞ্চল চৌধুরী ব্যস্ত ছিলেন মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘আয়েশা’ টেলিফিল্মের কাজ নিয়ে। এতে তার বিপরীতে আছেন নূসরাত ইমরোজ তিশা। এটি আসছে ঈদে চ্যানেল আইতে প্রচার হবে।


গেলো ৮ জুলাই চঞ্চল চৌধুরী ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। এর আগে তিনি গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৯ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162