বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮ | ২৯, অগ্রহায়ণ, ১৪২৫
 / খেলাধুলা / বিশ্বকাপ জয়ী হওয়ার পরেও কেন ব্যর্থ মারাদোনা?
আর্জেন্টিনার কোচ হতে না পারায় হতাশ মারাদোনা
ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 8 August, 2018 at 9:49 PM, Update: 08.08.2018 9:53:43 PM, Count : 317
বিশ্বকাপ জয়ী হওয়ার পরেও কেন ব্যর্থ মারাদোনা?

বিশ্বকাপ জয়ী হওয়ার পরেও কেন ব্যর্থ মারাদোনা?

আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন তাদের কোচিংয়ের দায়িত্বে থাকা হোর্হে সাম্পাওলির বিদায়ের পর এখনও কাউকে কোচ হিসেবে স্থায়ীভাবে নিয়োগ দিতে পারেনি। আর এই সময়ের মধ্যেই লিওনেল মেসিদের কোচ হওয়ার জন্য প্রবল আগ্রহ প্রকাশ করেছেন আর্জেন্টাইন ফুটবল গ্রেট দিয়েগো আরমান্দো মারাদোনা। মারাদোনার আগ্রহ এতটাই বেশি যে তিনি বিনা বেতনেই কোচের দায়িত্ব পালন করতে ইচ্ছুক। কিন্তু মারাদোনা তার এমন আবেগীয় আগ্রহের ইচ্ছা প্রকাশে কোন সাড়া না পেয়ে ব্যর্থ হন।

বারবার প্রত্যাখ্যাত হয়ে নিজের হতাশা ঝাড়তে সামাজিক যোগাযোগের মাধ্যমকে বেছে নিয়েছেন মারাদোনা। তার রাগের মূল কারণ নিজ দেশের মিডিয়া তাকে বারবার উপেক্ষা করে যাচ্ছে। এটা তার কাছে একইসঙ্গে বিরক্তিকর এবং অপমানজনক বলে মনে হচ্ছে।
বিশ্বকাপ জয়ী হওয়ার পরেও কেন ব্যর্থ মারাদোনা?

বিশ্বকাপ জয়ী হওয়ার পরেও কেন ব্যর্থ মারাদোনা?

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করে তার ক্যাপশনে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিখেছেন, ‘আর্জেন্টিনার জাতীয় দলের প্রতি শ্রদ্ধা রেখে আমি বলতে চাই যে, এটা আমাকে বিরক্ত করে যখন দেখি কয়েকজন সাংবাদিক আমাকে সম্ভাব্য কোচের তালিকায় রাখেন না।’

একজন আর্জেন্টাইন সাংবাদিকের নাম উল্লেখ করে মারাদোনা লিখেছেন, ‘উদাহরণস্বরূপ চাভো ফাকস, যার সংবাদ আমি শুনতাম, সে সম্ভাব্য কোচদের তালিকায় আমার নাম উচ্চারণ করে না। আমি তার শুরুর কথা মনে করতে পারি, যখন আমি খেলতাম এবং এখন মনে হয় সে আমাকে চেনে না।আমি আরও কিছু আর্জেন্টাইন পত্রিকার নাম নিতে পারি যারা অন্য সাবেক কোচদের নাম বললেও আমার নাম নেয় না। কিন্তু, আর্জেন্টাইনদের কাছে শুধু ক্রীড়া সাংবাদিকতাই সম্বল।’

গত জুলাইয়ে দিনেমো ব্রেস্ট ক্লাবের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন সর্বকালের সেরা ফুটবলারদের অন্যতম মারাদোনা। বেলারুশিয়ান ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করেছেন তিনি।

এর আগে কোচ মারাদোনার অধীনে আর্জেন্টিনা ২০১০ বিশ্বকাপ খেলেছিল। কিন্তু জার্মানির বিপক্ষে কোয়ার্টার ফাইনাল বাজে হারে বিদায় নিলে আসর শেষে বরখাস্ত হন তিনি।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162