বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ১, কার্তিক, ১৪২৫
 / বিনোদন / শাফিনকে সঙ্গে করে অরিজিনাল লাইন আপে ফিরছেন মাইলস
নিজস্ব প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 9 August, 2018 at 8:23 PM, Update: 09.08.2018 9:01:18 PM, Count : 254
ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

নব্বই দশকের অন্যতম জনপ্রিয় ব্যান্ড মাইলসের ভাঙনের খবরে ভক্তকূলে বেদনার ঝড় বইতে শুরু করে। আর বোধয় ভক্তরা তাদের আগের শাফিন-হামিনকে একসাথে পাবেনা। তবে কখনো কিন্তু দল ত্যাগ কিংবা ছেড়ে দেয়ার এমন কোন কথাই বলেননি শাফিন আহমেদ। তারপরেও অনেক অনলাইন পোর্টালেই সংবাদ আসে মাইলস ব্যান্ড ভেঙে যাওয়ার খবর। মাইলস ব্যান্ড সামনের দিকে এগিয়ে যেতে থাকে হামিন আহমেদের নেতৃত্বে। দলের অন্যান্য সকল সদস্যদের প্রতি আইনি নোটিশ পাঠিয়েছিলেন শাফিন আহমেদ।

গেল বছরের শেষ দিকে মাইলস ব্যান্ডের ভাঙনের সংবাদে মাইলস ভক্তকূলে সত্যি বেদনার ঝড় বইতে থাকে। হামিন ও শাফিন দুই ভাইয়ের সম্পর্কে ফাটলের সংবাদ সত্যিই বেদনাদায়ক ছিল। কিন্তু এবার ভক্তদের জন্য থাকছে সুসবাদ। আবারও দুই ভাই হামিন ও শাফিন মাইলস নিয়ে একসঙ্গে ফিরছেন।

অত্যন্ত আনন্দের সাথে আমরা আমাদের সকল ভক্ত ও শুভাকাঙ্খীদের জানাতে চাই যে, মাইলসের অভ্যন্তরীন ঝামেলা মিটে গেছে। এখন থেকে মাইলস ব্যান্ড নিয়মিত অরিজিনাল লাইন আপে রেকর্ডিং ও পারফর্ম করবে। আপনাদের নিকট আমরা দোয়া প্রার্থী। বাংলাদেশের সঙ্গীত জগতে মাইলস সফলতার সাথে দীর্ঘ যাত্রা অব্যাহত রাখতে চায় বলে জানান হামিন।

মাইলস ভক্তদের মধ্যে অনেকেই মনে করেন মাইলস ব্যান্ডটি শাফিন আহমেদ ছাড়া একদমই অচল। এমনটা শাফিন আহমেদ নিজেও দাবি করেন। একবার এক সাক্ষাৎকারে তিনি এমনটাই জানিয়েছিলেন। সেই সঙ্গে জানিয়েছিলেন মাইলসে তার অবদানের কথা। কিন্তু একটা পর্যায়ে এসে স্পষ্ট হয়ে যায় যে, মাইলস ও শাফিন আহমেদ পরস্পরের পরিপূরক। আর সকলেই এখন তাদের মর্মার্থ বুঝেছেন।

১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হওয়া মাইলস ব্যান্ডের লাইন আপ :
শাফিন আহমেদ (বেজ গিটার, কণ্ঠ), হামিন আহমেদ (গিটার, কণ্ঠ), মানাম আহমেদ (কি-বোর্ড), ইকবাল আসিফ জুয়েল (গিটার) ও সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস)।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162