বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ১, কার্তিক, ১৪২৫
 / জেলার খবর / পঞ্চগড়ে প্রথম শ্রেনির ছাত্রী ধর্ষনের অভিযোগ
পঞ্চগড় জেলা প্রতিনিধি: ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 9 August, 2018 at 8:30 PM, Count : 189
পঞ্চগড়ে প্রথম শ্রেনির ছাত্রী ধর্ষনের অভিযোগ

পঞ্চগড়ে প্রথম শ্রেনির ছাত্রী ধর্ষনের অভিযোগ

পঞ্চগড়ে আজ বৃহস্পতিবার সদর উপজেলায় ৬ বছরের শিশু প্রথম শ্রেনির ছাত্রী ধর্ষনের অভিযোগ উঠেছে। বর্তমানে শিশুটি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের বিছানায় কাতর হয়ে আছে। স্কুল সুত্রে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়ন পরিষদের মাঝি পাড়া গ্রামের মাঝিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। 

সরে জমিনে গিয়ে জানা যায় মাঝি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মনছুর আলী জানান প্রথম শীফটের পরীক্ষা শেষ হয় দুপুর ১২ টায়। এর পর বিকেলের স্কুল ছুটি শেষে আমি স্কুল সভাপতির নিকট জানতে পারি আমার বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। প্রধান শিক্ষক ডেসটিনি অনলাইনকে আরো বলেন,আমি শুনেছি আমার ছাত্রীর পাশের বাড়ি আব্দুল আজিজ আজিদ(৪৫) নামের ব্যাক্তিটি আমার ছাত্রীকে ধর্ষন করেছে। আমি ধর্ষক আব্দুল আজিজ আজিদের কঠিন শাস্তি দাবী করছি।


এদিকে ঘটনার খবর পেয়ে পঞ্চগড় সদর হাসপাতালে গিয়ে ধর্ষিত শিশুটির বাবা মো: রশিদুল ইসলাম ও তার মায়ের সাথে কথা বললে তারা জানান আমার মেয়ে স্কুল থেকে পরিক্ষা দিয়ে আসার পর প্রতিবেশি আব্দুল আজিজ আজিদ লোভ দেখিয়ে তার বাসায় নিয়ে জোর পূর্বক ধর্ষন করেছে বলে মেয়েটি আমাদেরকে জানিয়েছেন। পরে আমার মেয়ের গোপনাঙ্গের ব্লেডিং বন্ধ না হলে আমরা তাকে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে যাই। হাসপাতালে ভর্তির পর আমার মেয়ের একটি অপারেশন হয়। আমরা সাতমেরা ইউনিয়ন পরিষদের মেম্বার ও চেয়ারম্যানকে এ বিষয়ে মৌখিক অভিযোগ করেছি। 

এদিকে শিশু ধর্ষন বিষয়ে পঞ্চগড় সদর থানা সূত্রে জানা যায় শিশুটির বাবা নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ এর ৯/১ ধারায় একটি মামলা করেছে(মামলা নং ০৬)। মামলা তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর আব্দুল জব্বার জানান আমরা আসামীকে গ্রেফতার করার জন্য ৩টি দল কাজ করছি এবং র‌্যাবের সহযোগীতা চেয়েছি। এই শিশু ধর্ষন ঘটনার ধর্ষককে গ্রেফতারের দাবীতে ক্ষোভে ফুসে উঠেছে এলাকাবাসী, ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162