মঙ্গলবার, আগস্ট ১৪, ২০১৮ | ৩০, শ্রাবণ, ১৪২৫
 / খবর / কলারোয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতির ওপর সন্ত্রাসী হামলা
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
Published : Friday, 10 August, 2018 at 9:01 PM, Count : 14
কলারোয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতির ওপর সন্ত্রাসী হামলা

কলারোয়া সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতির ওপর সন্ত্রাসী হামলা

কলারোয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় রক্তাক্ত জখম হয়ে ছাত্রলীগ নেতা মাসুদ পারভেজ হৃদয় (২০) হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি উপজেলার ধানঘোড়ার জাহান আলীর ছেলে ও কলারোয়া সরকারি কলেজের দিতীয় বর্ষের ছাত্র এবং ছাত্রলীগের সহ-সভাপতি। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কাজীরহাট বাজার সংলগ্ন আলমগীরের সারের দোকানের সামনে এ হামলার ঘটনা ঘটে।
আহত মাসুদ পারভেজ হৃদয় সাংবাদিকদের জানান, তুচ্ছ ঘটনায় জের ধরে প্রথমে বিকালে কাজীরহাট বাজারের ব্র্যাক অফিসের সামনে একই এলাকার ইমান পোল্ট্রির ছেলে তরিকুল ইসলাম (১৯), ইমতিয়াজ হোসেন (২০), নূর হোসেন (১৮) ও আলী হোসেনের ছেলে রাসেল (২০) এর সাথে কথা কাটাকাটি শুরু হয়। তর্ক-বিতর্কের এক পর্যায়ে তারা হৃদয়কে দেখা নেয়ার হুমকি দিয়ে আশপাশে থাকা লোকজন সমাগম করার জন্য ডাকতে থাকেন। খবর পেয়ে স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স ম মোরশেদ আলী রাত সাড়ে ৯টার দিকে উভয় পক্ষকে ডেকে বিষয়টি মীমাংসা করার জন্য আহত হৃদয় ও তার মাকে আলমগীরের সারের দোকানে আসতে বলেন। এরপর তারা ওই স্থানে যাওয়া মাত্রই নামধারী সন্ত্রাসী তরিকুলের হাতে থাকা পেপসির বোতল এবং ইমতিয়াজ ও রাসেলের হাতে থাকা লোহার রড দিয়ে মাসুদ পারভেজ হৃদয়ের উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। ওই রাতেই আহত হৃদয়কে স্থানীয়রা উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে আসেন ও হাসপাতালে ভর্তি করানো হয়।




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162