বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ১, কার্তিক, ১৪২৫
 / খেলাধুলা / বাংলাদেশের ১৪-০ গোলে বিধ্বস্ত পাকিস্তান
ক্রীড়া প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 9 August, 2018 at 9:25 PM, Update: 09.08.2018 9:57:50 PM, Count : 243
বাংলাদেশের ১৪-০ গোলে বিধ্বস্ত পাকিস্তান

বাংলাদেশের ১৪-০ গোলে বিধ্বস্ত পাকিস্তান

উদ্দেশ্যই ছিল চ্যাম্পিয়ন হওয়ার। তাইতো শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জ নিয়ে ভুটানে পারি জমান বাংলাদেশের কিশোরী ফুটবল দল। মারিয়া মান্দারা লক্ষ্যে অটুট থেকে দুর্দান্তভাবে শুরু করে। বাংলাদেশের কিশোরীরা সাফ অনূর্ধ্ব-১৫ বালিকা চ্যাম্পিয়নশিপের নিজেদের প্রথম ম্যাচেই প্রতিপক্ষ পাকিস্তানকে ১৪-০ গোলের পাহাড় সমান ব্যবধানে পরাজিত করে। প্রথমার্ধে বাংলাদেশ ৬-০ গোলের ব্যবধানে এগিয়ে যায়।

ঢাকায় আট মাস আগে অনুষ্ঠিত হওয়া টুর্নামেন্টের প্রথম আসরে প্রতিপক্ষ ভারতকে ফাইনালে ১-০ গোলে পরাজিত করে জয়ী হয়েছিল। লাল-সবুজের জার্সিধারী কিশোরীরা দ্বিতীয় আসরেও বিজয়ীর মত লড়াই শুরু করে। পাকিস্তানের মেয়েরা প্রথমবার এই টুর্নামেন্ট খেলতে আকাশ-পাতাল ব্যবধানে নিজেদের মাঠছাড়া করছেন।

বাংলাদেশের মেয়েরা শুরু থেকেই আক্রমণের দিক থেকে এগিয়ে থাকে। যে কারণে নির্ধারিত সময়ের খেলা শেষে লাল-সবুজের কিশোরীরা বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে। বাংলাদেশ ৫ মিনিটে তহুরা খাতুনের গোলের মাধ্যমে জয়ের দিকে এগিয়ে যায়। বাংলাদেশের গোলাম রব্বানী ছোটনের বিচ্চু বাহিনীরা ধারাবাহিকতা বজায় রেখে গোল করতে থাকেন। দলের পক্ষে শামসুন্নাহারা একাই ৫টি গোলে করেছেন। তহুরার তালিকায় জোড়া গোল, আনাই মগিনি, সাজেদা, মারিয়া মান্ডা, মনিকা চাকমা ও আখি খাতুনও গোল করে দলকে বিশাল জয়ের দিকে এগিয়ে নেন।

বাংলাদেশের মেয়েরা ম্যাচটি জেতার মাধ্যমে সেমিফাইনালের পথে এগিয়ে গেলেন। বাংলাদেশ গ্রুপের দ্বিতীয় ও শেষ ম্যাচ আগামী সোমবার (১৩ আগস্ট) অনুষ্ঠিত হবে। সেদিন প্রতিপক্ষ হিসেবে থাকবে নেপাল।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162