মঙ্গলবার, আগস্ট ১৪, ২০১৮ | ৩০, শ্রাবণ, ১৪২৫
 / রাজধানী / আগাম টিকিট পেতে হাজারো মানুষের ঢল কমলাপুর
নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ডেসটিনি অনলাইন :
Published : Friday, 10 August, 2018 at 11:44 AM, Update: 10.08.2018 11:47:26 AM, Count : 75
আগাম টিকিট পেতে হাজারো মানুষের ঢল কমলাপুর

আগাম টিকিট পেতে হাজারো মানুষের ঢল কমলাপুর

আসছে ঈদ উল আজহা উপলক্ষে রাজধানী ছেড়ে বাড়ি ফিরতে রেলের আগাম টিকিট পাওয়ার জন্য হাজারো মানুষের ঢল নেমেছে কমলাপুর রেলস্টেশনে। টিকিট পাওয়ার জন্য অনেকেই গতকাল (বৃহস্পতিবার) সন্ধায় এসে স্টেশনে রাত কাটিয়েছেন। ভোর হওয়া মাত্র টিকিট প্রত্যাশীরা টিকিটের জন্য দীর্ঘ লাইনে সারিবদ্ধ হয়। লাইন দীর্ঘ হতে হতে এক সময় স্টেশনের বাইরে চলে যায় লাইন।

ঈদ উপলক্ষে আগাম টিকিট বিক্রির আজ (শুক্রবার) তৃতীয় দিন। তৃতীয় দিনে বিক্রি করা হচ্ছে আগামী ১৯ আগস্টের টিকিট। এদিন মোট ৩৫টি আন্তঃনগর ট্রেনের জন্য বিক্রি করা হচ্ছে ২৬ হাজার ৮৯৫টি টিকিট।

গতকাল সন্ধায় কল্যাণপুর থেকে রেলস্টেশনে টিকিট নেয়ার জন্য এসেছেন মোঃ ফারুক। ডেসটিনি অনলাইন-কে ফারুক বলেন, আমি সন্ধার কিছুক্ষণ পরপর স্টেশনে এসেছি। কিন্তু আসার পর দেখি আমার থেকে আগেও অনেকে এসেছেন। যদিও এখনো টিকিট পাইনি, তবে খুব শিগগিরই পাব বলে আশা করছি।

এ বিষয়ে কমলাপুর রেলস্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তীর কাছে জানতে চাইলে বলেন, আগামী ১৯ আগস্ট কমলাপুর রেলস্টেশন থেকে সারাদেশের উদ্দেশে মোট ৬৮টি ট্রেন ছেড়ে যাবে। এর মধ্যে ৩৫টি আন্তঃনগর, বাকিগুলো মেইল ও স্পেশাল সার্ভিস। আর ওই ১৯ আগস্টের দিনের জন্যই আজ মোট ২৬ হাজার ৮৯৫টি টিকিট বিক্রি হবে।

গত বুধবার (০৮ আগস্ট) থেকে শুরু হয়ে আগামী সোমবার (১২ আগস্ট) পর্যন্ত চলবে আগাম টিকিট বিক্রি। আগামীকাল বিক্রি হবে ২০ আগস্টের টিকিট ও রোববার বিক্রি হবে ২১ আগস্টের টিকিট। ঠিক একই নিয়মে ঢাকাগামী যাত্রীদের জন্য আগামী ১৫ আগস্ট টিকিট বিক্রি হবে। আগামী ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্টে ঢাকাগামী যাত্রীরা ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট ক্রয় করতে পারবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162