এই মাত্র পাওয়া : সংসদ থেকে তিন মাসের ছুটি নিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / ডেসটিনি সংবাদ / রংপুর জেলায় দৈনিক ডেসটিনির উপজেলা প্রতিনিধিদের ঈদ পূনঃর্মিলনী সভা
রংপুর প্রতিনিধি।। ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 4 September, 2018 at 11:55 AM, Update: 04.09.2018 11:58:57 AM, Count : 171
ছবি- ডেসটিনি অনলাইন

ছবি- ডেসটিনি অনলাইন

রংপুর জেলার দৈনিক ডেসটিনির  বিভিন্ন উপজেলা প্রতিনিধিদের উপস্থিতিতে গতকাল সোমবার এক ঈদ পূনঃর্মিলনী সভা পত্রিকার নিজস্ব বুথ অফিসে ( বর্নসজ্জা ভবন  ২য় তলা, জাহাজ কোম্পানি মোড়, রংপুর) বিকাল ০৩.৩০ ঘটিকার সময় অনুষ্টিত হয়েছে। 

সভায় সভাপ্রধান ছিলেন রংপুর জেলা সমন্বয়ক আশুতোষ কুমার। পবিত্র কোরআন তেলায়ত এবং গীতা পাঠের মাধ্যমে সভাপ্রধানের উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে সভার  আনুষ্ঠানিকতা শুরু হয়। প্রধান অতিথি ড.মোঃ ফয়জার রহমান  (নিউজ কো অর্ডিনেটর, রংপুর) সংবাদপত্র, সাংবাদিক এবং সাংবাদিকতা ইত্যাদি বিষয়ে অত্যন্ত জ্ঞানমুলুক বক্তব্য দেন। তিনি সংবাদ পত্রকে গনতন্ত্র রক্ষার মূল হাতিয়ার হিসাবে ব্যাখ্যা করেন। তিনি বিনা বিচারে আটক দৈনিক ডেসটিনির সম্পাদক জনাব মোঃ রফিকুল আমিনকে দ্রুত মুক্তির জন্য জোর দাবী  জানান। এছাড়া বক্তব্য দেন, প্রণব চন্দ্র বক্ষ্মন  (সহযোগী  জেলা কো অর্ডিনেটর, সার্কুলেশন, রংপুর)। কাউনিয়া উপজেলা প্রতিনিধি ও রংপুর সদর  প্রতিনিধিও তাদের মতামত ব্যক্ত করেন। 

সভাপ্রধান তার সমাপনী  বক্তব্যে আগামী দিন দৈনিক ডেসটিনিকে বাংলাদেশের এক নম্বর সংবাদপত্র হিসাবে প্রতিষ্টার ক্ষেত্রে সকলকে অবদান রাখার জন্য আন্তরিকতার সাথে কাজ করতে বলেন। তিনি সম্পাদক মহোদয়ের নিঃশর্ত  মুক্তি ও দীর্ঘ সুস্থ জীবন কামনা করে আগামী মিটিং এর তারিখ এই মাসের শেষ সপ্তাহ অর্থাৎ ২৪/০৯ /১৮ খ্রিষ্টা: বিকাল বিকাল ০৩ ঘটিকায় অনুষ্ঠানের কথা ঘোষনা করেন এবং ধৈর্য ধরে বসে সভাকে সাফল্যমন্ডিত করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করেন।সমস্ত অনুষ্ঠানটি  সঞ্চালনায় ছিলেন জনাব মোঃ মাহবুবুর রহমান (বিজ্ঞাপন  কো অর্ডিনেটর, রংপুর)। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162