রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ | ৪, অগ্রহায়ণ, ১৪২৫
 / আইন-আদালত / ব্যবসায়ী হত্যা মামলায় সাত জ‌নের মৃত্যুদণ্ড
নিজস্ব প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 10 September, 2018 at 12:38 PM, Count : 87
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরে পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে খুনের দায়ে ৭ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এসময় একজনকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া মামলা থেকে অন্য দুইজনকে অব্যাহতি দেয়া হয়েছে। আজ সোমবার (১০ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একেএম এনামুল হক এ আদেশ দেন। নিহত মিলন ভূইয়া গাজীপুর মহানগরীর লক্ষ্মীপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে।


দণ্ডপ্রাপ্তরা হলেন- রাজিব হোসেন, মো. কাইয়ুম, রাজিব হোসেন, ফারুক হোসেন, শফিকুল ইসলাম, মোহাম্মদ আলী হোসেন ও মোহাম্মদ আলী। একই সঙ্গে প্রত্যেককে ১০ বছরের কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া মাসুদকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

গাজীপুর আদালত পু‌লি‌শের ও‌সি র‌বিউল ইসলাম জানান, মিলন ভূইয়া নির্মাণ কাজে ব্যবহৃত বাঁশ-কাঠ, প্লেন সিট ভাড়ার ব্যবসা করেন। ব্যবসায়ের পাওনা টাকা আদায় করাকে কেন্দ্র করে আসামিদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়।

মামলা সূত্রে জানা গেছে, ২০১১ সালের ২৬ ফেরুয়ারি সন্ধ্যা ৭টায় ভাওয়াল জাতীয় উদ্যানের গেটের কাছে রাজেন্দ্রপুর এলাকায় মিলন ভূইয়াকে কুপিয়ে হত্যা করা হয়। তিনি সেন্টারিংয়ের মালামাল ভাড়া দেয়ার ব্যবসা করতেন। মিলনের মামা আকতার হোসেন বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সিআইডি এ ঘটনা তদন্ত করে ১০জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। উভয়পক্ষের শুনানি শেষে আজ আদালত এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় সাতজন আদালতে উপস্থিত ছিলেন। আর বাকিরা পলাতক রয়েছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162