রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৮, আশ্বিন, ১৪২৫
 / রাজনীতি / বিএনপির ঐক্যের উদ্যোগ রাজনীতিতে অশনি সংকেত
কুষ্টিয়ায় তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু
জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি।। ডেসটিনি অনলাইন :
Published : Monday, 10 September, 2018 at 7:21 PM, Count : 207
ছবি- কুষ্টিয়া প্রতিনিধি

ছবি- কুষ্টিয়া প্রতিনিধি

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি নেতারা বঙ্গবন্ধুর খুনীসহ সকল অপরাধীদের নিয়ে যে ঐক্য করার উদ্যোগ নিয়েছে তা দেশের রাজনীতির জন্য অশনি সংকেত। রাজাকার, দুর্নীতিবাজ, খুনী, যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক চক্রসহ সকল অপরাধীদের একটি জাতীয় ঐক্যের নেতৃত্ব দেওয়ার চেষ্টা করছেন বিএনপি নেতৃবৃন্দ। এটি দেশের রাজনীতির ঐক্য নয়, উল্লেখ করে ইনু বলেন, এটা রাজনীতির জন্য একটা অশনি সংকেত।

সোমবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এ সময় কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মেদ আলীসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ইনু বলেন, শেখ হাসিনর নেতৃত্বে ধারাবাহিক ভাবে বিচারহীনতার সংস্কৃতি থেকে দেশটাকে বের করা হচ্ছে এবং সেই বিচারহীনতার সংস্কৃতি থেকে বেরিয়ে আসার জন্যে যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধুর হত্যার বিচারসহ অন্যান্য বিচার  প্রক্রিয়া সম্পূর্ণ হচ্ছে। এ রকম একটি প্রেক্ষাপটে বিএনপি নেতারা বঙ্গবন্ধুর খুনীসহ সকল অপরাধীদের নিয়ে একটা ঐক্য করার উদ্যোগ নিয়েছে বলে বলেন তথ্যমন্ত্রী।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162