রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ | ৪, অগ্রহায়ণ, ১৪২৫
 / আইন-আদালত / ‘আইনমন্ত্রীর বক্তব্য দেশের আইনজীবীদের জন্য অপমানজনক’
নিজস্ব প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 11 September, 2018 at 2:50 PM, Count : 274
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

আইনমন্ত্রী একজন দায়িত্বশীল ব্যক্তি। কাজেই তাঁর কাছ থেকে দেশের মানুষ তথা আইনজীবীরা এ ধরনের বক্তব্য আশা করেন না। আমরা মনে করি, তাঁর এ ধরনের বক্তব্য বাংলাদেশের আইনজীবীদের জন্য অপমানজনক বলে মন্তব্য করেছেন আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন। আজ মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন,  আমাদের সঙ্গে ওই দিন সিনিয়র আইনজীবী ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, খন্দকার মাহবুব হোসেন, এ জে মোহাম্মদ আলীর মতো দেশবরেণ্য আইনজীবী ছিলেন। তাঁরা প্রত্যেকেই এই বারের প্রতিষ্ঠিত আইনজীবী।তিনি বলেন, কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় আইনমন্ত্রীর খালেদার আইনজীবীরা আইন জানেন না’ মন্তব্য অত্যন্ত দুঃখজনক এবং বেদনাদায়ক।


বার সভাপতি জয়নুল বলেন, আমরা আইনমন্ত্রীকে দেশে আইনের শাসন এবং দেশবরেণ্য আইনজীবীদের প্রতি এ ধরনের অসৌজন্যমূলক বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানাচ্ছি। এ ধরনের বক্তব্য প্রত্যাহার করে আইন এবং আইনজীবীদের প্রতি শ্রদ্ধাশীল হবেন বলে আশা করি। সংবাদ সম্মেলনে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন, সহসভাপতি ডা. গোলাম রহমান, সহসম্পাদক অ্যাডভোকেট মো. জয়নুল আবেদীন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট নাসরিন আক্তারসহ কার্যনির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162