রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ | ৪, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৩
চট্টগ্রাম প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 12 September, 2018 at 11:50 AM, Count : 132
ছবি- চট্টগ্রাম প্রতিনিধি

ছবি- চট্টগ্রাম প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে বারোহাজার তিনশ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৭। গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে মিরসরাই থানাধীন ইছামতি গ্রামস্থ রাস্তার উপরে বিশেষ চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাস এস আলমে (চট্টমেট্রো- ব-১১-০৭৩৭) তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।



আটকরা হলেন- মো. সৈকত (২৫), পিতা- মো. ইমান আলী, মো. সোহাগ (৩৫), পিতা- মৃত রজব আলী ও মো. ইমরান (২৪), পিতা- মো. আবুল কালাম। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে অধিনায়ক মো.মাশকুর রহমান আটকের বিষয়টি জানিয়েছেন।

র‌্যাব জানায়, ঢাকামুখী একটি যাত্রীবাহী বাসে (এস আলম) বিপুল পরিমাণ ইয়াবা চট্টগ্রাম থেকে ঢাকায় পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব মিরসরাই থানাধীন ইছামতি গ্রামস্থ রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে গাড়ি থামিয়ে তল্লাশি চালায়। এসময় যাত্রীবাহী বাস এস আলমের তিনজন যাত্রীর হাতে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে বারোহাজার তিনশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬১ লক্ষ ৫১ হাজার টাকা। আটক আসামী ও উদ্ধারকৃত ইয়াবাগুলো চট্টগ্রাম জেলার মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162