এই মাত্র পাওয়া : সংসদ থেকে তিন মাসের ছুটি নিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / জেলার খবর / ছাত্রলীগ নেতাকে বাঁচাতে প্রধানমন্ত্রীর ২লক্ষ টাকা অনুদান
মোঃ সানোয়ার হোসেন,মির্জাপুর টাঙ্গাইল প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 12 September, 2018 at 5:12 PM, Count : 661
ছাত্রলীগ নেতাকে বাঁচাতে প্রধানমন্ত্রীর ২লক্ষ টাকা অনুদান

ছাত্রলীগ নেতাকে বাঁচাতে প্রধানমন্ত্রীর ২লক্ষ টাকা অনুদান

দূরারোগ্য ক্যান্সার রোগে আক্রান্ত টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ তাওহিদুজ্জামান রানা এখন মৃত্যুশয্যায় এমন সংবাদ শুনতে পেয়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষণিক তার নিজস্ব তহবিল থেকে ২ লক্ষ টাকা ছাত্রলীগ নেতার চিকিৎসার জন্য অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন বলে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির (সাবেক) স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক উপ-সম্পাদক মনজুর মোরশেদ অসিম তাওহিদুজ্জামান রানা ও ডেসটিনি অনলাইন মির্জাপুর প্রতিনিধিকে নিশ্চিত করেছেন।

তাছাড়াও টাঙ্গাইল-০৭ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন রানার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন ২৫ হাজার, সিংগাপুর প্রবাসী শহিদুল ইসলাম ২০হাজার, আমেরিকা প্রবাসী তোফাজ্জল হোসেন ১০হাজার, এবং বেশ কয়েকজন আ.লীগ ও যুবলীগের নেতাকর্মীসহ অন্যান্য শুভাকাঙ্খিদের সহায়তায় সর্বমোট ৪ লক্ষ টাকা রানার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানা গেছে। আরও বেশ কয়েকজন নেতা রানার চিকিৎসা ব্যয় হিসেবে অনুদান দিবেন বলেও জানা গেছে।

এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী প্রায় ১ লক্ষ ৮০ হাজার টাকা সংগ্রহ করেছে বলেও রানাকে নিশ্চিত করা হয়েছে।উল্লেখ্য যে, তাওহিদুজ্জামান রানার গলায় নন-হসকিন লিস্ফোমা ক্যান্সার হয়েছে। বর্তমানে সে ভারতের যশোদা হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ্য হওয়ার জন্য তার প্রায় ৮ টি কেমো থেরাপি দিতে হবে যার চিকিৎসা ব্যয় আনুমানিক ১৮ লক্ষ টাকা। 

রানার সঙ্গে যোগাযোগে তিনি, মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সবার কাছে দোয়া চান যেন অতি শীঘ্রই তিনি সুস্থ্য হয়ে দেশে ফিরে আসতে পারেন। আবারও যেনো সে আ.লীগ এবং সহযোগী সংগঠনগুলোর জন্য জয়োধ্বনি দিতে পারে।
এ পর্যন্ত রানাকে ১ টি কেমো থেরাপি দেয়া হয়েছে ও এরপর থেকে ১৫ দিন পর পর ১ টি করে কেমো থেরাপি দেওয়া হবে বলেও জানান তিনি। মহান আল্লাহ্ তা’য়ালার অশেষ রহমতে এখন অনেকটা ভাল অনুভব করছেন বলেও জানিয়েছেন রানা।

রানাকে আর্থিক অনুদান দিতে যোগাযোগ করুন: রানার মায়ের মোবাইল নাম্বার: ০১৭২৮-৬৬৯৬২৫ নম্বরটিতে এবং অনুদান পাঠাতে পারেন রানার মা রেখা বেগমের অগ্রণী ব্যাংক, মহেড়া, মির্জাপুর, টাঙ্গাইল শাখার ০২০০০০৭৮২০৯৩৯ হিসাব নম্বরটিতে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162