রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ | ৪, অগ্রহায়ণ, ১৪২৫
 / শেষ পাতা / দিনাজপুরে পররাষ্ট্রমন্ত্রী উন্নয়ন বজায় রাখতে হলে শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে
দিনাজপুর প্রতিনিধি
Published : Thursday, 13 September, 2018 at 9:22 PM, Count : 65
পররাষ্ট্রমন্ত্রী এ এইচ এম মাহমুদ আলী এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি বলেন, বিএনপি-জামায়াত কূটকৌশলে আবার ক্ষমতায় এলে দেশে তারা তালেবানী শাসন কায়েম করবে।
এ এইচ এম মাহমুদ আলী গতকাল বুধবার বিকেলে জেলার খানসামা উপজেলার পাকের হাট ডিগ্রি মহিলা কলেজের আধুনিকায়নে চারতলা বিশিষ্ট নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। দুই কোটি ৩৯ লাখ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট ভবনটি নির্মাণ করা হয়।
মাহমুদ আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নতুন প্রজন্মকে সুশিক্ষা প্রদানের লক্ষ্যে তৃণমূল পর্যায় পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলো আধুনিকায়নে গুরুত্ব দিয়ে অর্থ বরাদ্দ করেছেন। তার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রা কে ধরে রাখতে হবে। বাংলাদেশ এখন একটি উন্নয়নের রোল মডেল। আগামী সংসদ নির্বাচন গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে অনুষ্ঠিত হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, আগামী সংসদ নির্বাচনে কেউ সন্ত্রাস করলে এর দাত ভাঙ্গা জবাব দিতে হবে। দেশের মানুষের শান্তিতে থাকতে এবং জানমালের রক্ষা ও উন্নয়নের ধারাবাহিকতা চলমানে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য তিনি আহ্বান জানান।
কলেজের অধ্যক্ষ মো. সাহাদাত আলী সবুজের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জব্বার শাহ, সাধারণ সম্পাদক প্রভাষক মো. সফিউল আজম চৌধুরী লায়ন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ, কলেজের উপাধ্যক্ষ উমাপদ অধিকারী প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162