এই মাত্র পাওয়া : সংসদ থেকে তিন মাসের ছুটি নিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / খবর / প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মকর্তাদের জন্য সংবর্ধনা
ডেসটিনি রিপোর্ট
Published : Thursday, 13 September, 2018 at 9:32 PM, Count : 23
প্রধানমন্ত্রীর কার্যালয়ের কয়েকজন নতুন কর্মকর্তার যোগদান ও পদোন্নতি পেয়ে বিভিন্ন সংস্থায় বদলিকৃত কয়েকজন কর্মকর্তার এক সংবর্ধনা গতকাল বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা ড. গহর রিজভী।
এনএসআই-এর নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. জোবায়ের হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদায়ী মহাপরিচালক এবং শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আব্দুল হালিম, এসএসএফ-এর নবনিযুক্ত মহাপরিচালক মে. জে. মজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, এসএসএফের বিদায়ী মহাপরিচালক এবং বাংলাদেশ সেনাবাহিনীর বর্তমান সিজিএস জনাব শফিকুর রহমান, এবং এনএসআইয়ের বিদায়ী মহাপরিচালক এবং বাংলাদেশ সেনাবাহিনীর কিউএমসি লে. জে. শামসুল হক সভায় বক্তব্য রাখেন।
প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. গহর রিজভী তার বক্তৃতায় বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে বাঙালির সকল আশা-আকাক্সক্ষা ধূলিসাৎ হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী একটি পরিবার। এই পরিবারের বন্ধন সবসময়ই অটুট রাখতে হবে। তিনি সবাইকে আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162