রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ | ৪, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / আগামী নির্বাচনে রাষ্ট্রক্ষমতায় যেতে প্রস্তুত জাপা: এরশাদ
নিজস্ব প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 13 September, 2018 at 5:23 PM, Update: 13.09.2018 6:31:34 PM, Count : 140
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

আমরা মানুষ খুন করিনি, আমাদের হাতে রক্তের দাগ নেই। তাই আল্লাহর রহমত আর সাধারণ মানুষের ভালোবাসায় এখনো বেঁচে আছি। জাতীয় পার্টি এখন শক্তিশালী দল, আগামী নির্বাচনে রাষ্ট্রক্ষমতায় যেতে প্রস্তুত বলে মন্তব্য করেছেন মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) ঢাকা-১৭ আসন ক্যান্টনমেন্ট ও মিরপুর কচুক্ষেত এলাকায় নির্বাচনী প্রচারের সময় তিনি এসব কথা বলেন।



আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে সুযোগ দেয়ার আহ্বান জানিয়ে এসময় তিনি বলেন, দেশে সুশাসন নেই, যা খুশি তাই হচ্ছে। ব্যাংক লুট হচ্ছে। আজকের খবরের কাগজে পড়েছেন নিশ্চয়ই, আমাদের দেশে কয়েকজন বিত্তশালী লোক… টাকা আসে কোথায় থেকে? চুরি করা টাকা, আপনাদের টাকা। আমি অনুরোধ করছি, আরেকবার আমারে সুযোগ দেন। আরেকবার সুযোগ দেন, আমি দেখাতে চাই, জাতীয় পার্টি দেখাতে চায়, উন্নয়ন কাকে বলে। আমরা দেখাতে চাই সুশাসন কাকে বলে।
 
এরশাদ আরও বলেন, জিয়াউর রহমানের মিত্যুর পর খালেদা জিয়াকে আমি বাড়ি দিয়েছিলাম, সন্তান্দের লেখাপরার খরচ দিয়েছিলাম। আর খালেদা জিয়া আমাকে মেড়ে ফেলার চেষ্টা করেছিলেন। জেলখানায় আমাকে চিকিতসা দেয়া হয় নাই। ইদের নামাজ পর্যন্ত পরতে দেয়া হয় নাই।

নিজেকে বাংলাদেশের সবচেয়ে নির্যাতিত রাজনীতিবিদ বলে মন্তব্য করে তিনি বলেন, খালেদা জিয়া আমাকে বিনাবিচারে টানা ৬ বছর জেলে রেখেছেন, অমানুষিক নির্যাতন করেছেন। বাংলাদেশে সব চেয়ে বেশি নির্যাতনের শিকার হয়েছি আমি এবং জাতীয় পার্টি। ভাগ্যের পরিহাস খালেদা জিয়াই এখন কারাগারে আছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162