রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ | ৪, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / কেমন আছেন সেই ‘কাঁটা লাগা’ গার্ল শেফালি?
বিনোদন প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 13 September, 2018 at 9:11 PM, Count : 440
কেমন আছেন সেই ‘কাঁটা লাগা’ গার্ল শেফালি?

কেমন আছেন সেই ‘কাঁটা লাগা’ গার্ল শেফালি?

‘কাঁটা লাগা’ গানটি রিমিক্স করার পর প্রথমবারের মত দেখা মিলে শেফালি জরিওয়ালার। পরে তাকে হিন্দিতে বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা গিয়েছিল। সেবারই প্রথমবারের মত মিউজিক ভিডিওর মাধ্যমে বাজিমাত করেছিলেন শেফালি। তবে এখন আর রিমিক্স ভিডিওর সেই স্বর্ণযুগ নেই। তারপরও একটি প্রশ্ন জাগে, কেমন আছেন ওভারনাইট সেনসেশন শেফালি?

শেফালির সেই মিউজিক ভিডিওটি দেখার পর ক্ষোভে বাকহীন হয়েছিলেন লতা মঙ্গেশকর। ঠিক এই সময়টুকুর মধ্যে ক্ষত-বিক্ষত হয় ভারত সহ বাংলাদেশ।

২০০২ সালের প্রকাশিত ওই ভিডিওতে শেফালির ট্যাটু দেখার পর একদল শুরু করে দিলেন ট্যাটু করা। ‘কাঁটা লাগা’ গার্ল অনেকের মনেই কাঁটা লাগিয়েছেন। পার করেছেন ৩৫টি বসন্ত। শেফালি সবমিলিয়ে ৩৫টি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। ‘কাঁটা লাগা’গার্ল ২০০৪ সালে ‘মুঝসে শাদি কারোগে’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন। কিন্তু সেটা ক্যামিও’র ভূমিকায়।

২০০২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শেফালি। বিয়ে হলেও সুখের হয়ে উঠেনি তাদের দাম্পত্য জীবন। তার জন্যই স্বামীর বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচারের অভিযোগে দায়ের করেন ২০০৯ সালে। বিচ্ছেদ হলে চলে যান সবার অন্তরালে।

শেফালি আবার ক’বছর পর পার্টনার পরম ত্যাগীর সাথে জুটিবদ্ধ হয়ে ‘নাচ বালিয়ে’-এর পঞ্চম সিজনে অংশগ্রহণ করে নাচেন। পরবর্তীতে আবার বিয়েও করেন ২০১৪ সালে। সে সময়েও তাকে নিয়ে উন্মাদনার শেষ ছিল না। আর এসব কিছুই ছিল ‘কাঁটা লাগা’র দৌলতে।

২০১৫ সালে নাচ বালিয়ে’র সপ্তম সিজনেও পারফর্ম করেন ‘কাঁটা লাগা’ গার্ল শেফালি। ঠিক তখনও তাকে নিয়ে কম চর্চা হয়নি। কিন্তু সেই শেফালি এবার ফিরতে যাচ্ছেন বলিউডে; কিন্তু একটু ভিন্নভাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় সেই ‘কাঁটা লাগা’ গার্ল। শেফালি এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘বেবি কাম না’-তেও অভিনয় করেছেন। আর তার সঙ্গে রয়েছেন শ্রেয়স তলপড়ে ও চাঙ্কি পন্ডে। সেই ২০০২ সালের পার্টি গাল এবার যেন আরও মোহময়ী ও আবেদনময়ী হয়ে উঠেছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162