এই মাত্র পাওয়া : সংসদ থেকে তিন মাসের ছুটি নিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / এক্সক্লুসিভ / বিবস্ত্র ঘুমন্ত নারীর ঘরই তার টার্গেট!
এক্সক্লুসিভ ডেস্ক, ডেসটিনি অনলাইন :
Published : Friday, 14 September, 2018 at 4:37 PM, Count : 289
বিবস্ত্র ঘুমন্ত নারীর ঘরই তার টার্গেট!

বিবস্ত্র ঘুমন্ত নারীর ঘরই তার টার্গেট!

পুলিশের কাছে বেশ ক’দিন ধরেই একই অভিযোগ আসছিল। এক ব্যক্তি ভোররাতে ঘরের দরজা খুলে প্রবেশ করে। বিবস্ত্র অবস্থায় ঘুমন্ত নারী দেখা মাত্র সে আবার পালিয়ে যায়। অদ্ভুত এই ঘটনার পেছনে দৌঁড়ায় পুলিশ, তদন্ত করে তাজ্জব হয়ে যায়।

ভারতের গোয়ায় ঘটেছে ঘটনাটি। একটি কমপ্লেক্সের একাধিক সংখ্যক পরিবার একই অভিযোগ দায়ের করে পুলিশের কাছে। তিন মাস ধরে চলে আসছে এই কান্ড। অভিযোগকারীরা জানিয়েছে, রাতে ঘুমানোর সময় তারা যেসব দরজা-জানালা বন্ধ রাখেন সকালে তা খোলা থাকে। এমনকি অভিযোগে আরও জানিয়েছে, ঘরে যিনি প্রবেশ করে তিনি বিশেষ কোন উপায়ে বন্ধ করা দরজা খুলতে পারে। কেবল সেই ঘরেই প্রবেশ করে, যে বাসায় নারী রয়েছে।

নারীরা অভিযোগে তার বর্ণনা করতে গিয়ে জানিয়েছেন, মাঝারি আকৃতির হাইট, রঙ কালো, পরনে কেবল একটা আন্ডারওয়্যার পরা। তার টার্গেট ছিল শুধু A ব্লক। আর ওই ব্যক্তি নিয়ম করে ভোর সাড়ে ৩টা থেকে ৪টার মধ্যে আসে।

অন্তর্বাস চুরি গেছে বলেও অভিযোগ করেছেন তিনজন নারী। এছাড়াও ঘরের বাকী কোনও মূল্যবান জিনিস চুরি হয়নি। কিন্তু অনেক সময় তাকে নগদ টাকা নিতে দেখা গেছে। এক ফ্লাট থেকে ২০,০০০ টাকা, অন্য দুটি ফ্লাট থেকে ২০০০ ও ৩০০০ টাকা চুরি করেছে সে। চুরি যাওয়া সকল অর্থ মিলে এর পরিমাণ ৩৪,০০০ টাকা।

একজন নারী জানান, ১৫ জুন সে দেখতে পায় তাদের ঘরে তার পাশেই শুয়ে আছে ওই ব্যক্তি। তারা ঘুম থেকে ওঠা মাত্রই সে পালিয়ে যায়। আর খুঁজে পাওয়া যায়নি। কিছুদিন পর ২ সেপ্টেম্বর ২০৪ নম্বর ফ্ল্যাটে এক দম্পতি হঠাৎ করেই মাঝরাতে জেগে ওঠে। আর দেখতে পান, একটি লোক তাদের দিকে তাকিয়ে দাঁড়িয়ে আছে। সঙ্গে সঙ্গেই সে জানালা দিয়ে পালিয়ে যায়। তবে তার চেহারা স্পষ্ট ছিল না।

ঘটনাটি কে পুলিশ মানসিক বিকারগ্রস্তের কাণ্ড বলে ধারণা করছে। কিন্তু এখন পর্যন্ত কোন কূল কিণারা করতে পারেনি আইন-শৃঙ্খলার বাহিনী।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162