এই মাত্র পাওয়া : সংসদ থেকে তিন মাসের ছুটি নিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফ
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৮, ২০১৮ | ৩, আশ্বিন, ১৪২৫
 / খেলাধুলা / অপবাদ ঘোচাতে বিয়ে করছেন সাব্বির রহমান
ক্রীড়া প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Friday, 14 September, 2018 at 5:05 PM, Update: 14.09.2018 5:09:07 PM, Count : 157
অপবাদ ঘোচাতে বিয়ে করছেন সাব্বির রহমান

অপবাদ ঘোচাতে বিয়ে করছেন সাব্বির রহমান

আন্তর্জাতিক ক্রিকেটে ছয় মাসের জন্য নিষিদ্ধ আছেন সাব্বির রহমান। তাই অংশগ্রহন করতে পারছে না এশিয়া কাপে। অভিষেক হওয়ার পর এবারই প্রথমবারের মত বাদ পড়ছেন জাতীয় দলের স্কোয়াড থেকে।

সাব্বির রহমান বারবার সংবাদের শিরোনাম হয়েছেন। দর্শক পেটানো, সামাজিক যোগাযোগ মাধ্যমে গালিগালাজ করে শাস্তি ভোগ করছেন তিনি। এমনকি জরিমানাও গুণতে হয়েছে মোটা অংকের টাকা। আবার নারী কেলেঙ্কারির জন্যও শাস্তি পেয়েছেন।

কিন্তু সাব্বির বরাবরই নারী ঘটিত কর্মকান্ডকে অস্বীকার করেছেন। তবে এটা জানিয়েছেন যে, তার রাগ একটু বেশি। সে কারণেই তাকে বারবার শাস্তি পেতে হচ্ছে। তাই তো এবার সেই রাগকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ ক্রিকেটার সাব্বির রহমান।

একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সাব্বির জানান, সে রাগ নিয়ন্ত্রণের চেষ্টা করছে। আর নারী ঘটিত কর্মকান্ডের সকল অপবাদ ঘোচানোর জন্য আগামী বিশ্বকাপের পরই বিয়ে করবেন তিনি।

সাব্বির সংবাদিকদের আরও জানিয়েছেন, আমার রাগের পরিমাণ একটু বেশি। ফলে এমনটা হচ্ছে। রাগ নিয়ন্ত্রণের জন্য চেষ্টা করছি আমি। তারকা খ্যাতি পেয়ে যাওয়া গাড়ি-বাড়ি করছি না। সবকিছু করছি প্রয়োজনে। মুখ লুকিয়ে যদি কেউ অভিযোগ করে তাহলে আমার কিছু করার থাকে না। আর কিছুটা গুছিয়ে উঠার পরই বিয়ে করব।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162