সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / অন্য পরিচয়ে ফিরছেন মুসাফির নায়িকা
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Friday, 5 October, 2018 at 8:05 PM, Count : 271
অন্য পরিচয়ে ফিরছেন মুসাফির নায়িকা

অন্য পরিচয়ে ফিরছেন মুসাফির নায়িকা

এফ এ সুমনের ‘ভিতর কান্দে’ গানে মডেল হয়ে পরিচিতি পেয়েছিলেন মারজান জেনিফা। একই বছরে ইলিয়াস হোসেনের ‘অবুঝ মন’ গানেও মডেল হয়ে বেশ সাড়া পান। এরপরের বছরই মডেল থেকে সরাসরি চলচ্চিত্র নায়িকা। আরিফিন শুভর বিপরীতে ‘মুসাফির’ ছবিতে অভিনয় করে আলোচনায় চলে আসেন জেনিফা। 

পরের বছর মুসাফির ছবির প্রযোজক জুবায়ের আলমকে বিয়ে করে অভিনয় থেকে সরে গিয়েছিলেন বলা চলে। সেই নীরবতা ভেঙ্গে আবারও চলচ্চিত্রে ফিরছেন তিনি খুব শিগগিরই। তবে তার আগেই নিজেকে অন্য এক পরিচয়ে হাজির করবেন তিনি। সেটি হলো ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই নায়িকা। সম্প্রতি তারকাদের মধ্যে নানারকম ব্যবসায় চালু করার হিড়িক পড়েছে। এবার সেই পথে হাঁটতে চলেছেন নায়িকা জেনিফাও। তিনি জানান, রাজধানীর পুলিশ প্লাজা শপিং মলে চালু করছেন ফ্যাশন হাউজ । ‘দ্য ফ্যাশন লাউঞ্জ বাই মারজান জেনিফা’ নামক এ ফ্যাশন হাউজটির উদ্বোধনী অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের অনেক তারকাই উপস্থিত ছিলেন। 

মারজান জেনিফা বলেন, আমার শো-রুমে দেশের বাইরের সব এক্সক্লুসিভ কালেকশন পাওয়া যাবে। মেয়েদের পোশাক, জুয়েলারি, কসমেটিকস, ব্যাগসহ গিফট আইটেমও থাকবে আমার হাউজে। এখন আপাতত মেয়েদের জিনিসপত্রই তুলবো, এরপর ছেলেদের পাঞ্জাবি, জুতা, ওয়ালেটসহ আরো অনেক কিছু তুলবো। অবশ্য ব্যবসায়ী হিসেবে অভিজ্ঞতা আগেই সঞ্চয় করেছেন জেনিফা। ‘এম জে ফ্যাশন’ নামে একটি অনলাইন শপ আছে তার। খুলেছিলেন আরো একবছর আগে। এছাড়াও চট্টগ্রামে একটি বিউটি পার্লার রয়েছে তার ‘হ্যাপী বিউটি পার্লার’ নামে। আগামীতে চট্টগ্রামে আরো একটি ফ্যাশন হাউজ খোলার চিন্তা আছে জেনিফারের। এদিকে অভিনয়ে ফেরা প্রসঙ্গে জেনিফা বলেন, খুব শিগগিরই অভিনয়ে ফিরতে যাচ্ছি ‘মুসাফির ২’ নিয়ে। আগের ছবিটি থেকে ভালো সাড়া পেয়েছি। তাই এবার সিক্যুয়েল নিয়ে আসছি। মুসাফিরের টীম নিয়েই আসছি আবারো। পরিচালনায় থাকবেন আশিকুর রহমান। আর এ ছবির বাজেট হচ্ছে ২ কোটি। আমার ফ্যাশন হাউজটি শুরু করেই ছবিটি নিয়ে ঘোষণা দেবো।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162