বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / খেলাধুলা / আঙুল আর স্বাভাবিক হবে না : সাকিব
ক্রীড়া প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Saturday, 6 October, 2018 at 5:55 PM, Update: 06.10.2018 6:11:51 PM, Count : 138
আঙুল আর স্বাভাবিক হবে না : সাকিব

আঙুল আর স্বাভাবিক হবে না : সাকিব

বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে ইনফেকশন হয়ে যে অবস্থা হয়েছে এতে আর স্বাভাবিক অবস্থায় ফিরবে না আঙুল- জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বুকের মাঝে এ চাপা কষ্ট নিয়েই শুক্রবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে যাত্রা করেন সাকিব। মেলবোর্নে প্রায় এক সপ্তাহ থাকবেন সাকিব। তারপর সেখান থেকে অস্ত্রোপচার করানোর জন্য যাবেন যুক্তরাষ্ট্রে।

সাকিব আল হাসান ঢাকা ছাড়ার আগে বলেন, এশিয়া কাপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ ছিল, এ নিয়ে ভিন্নমত পোষণ করার কিছু নেই। সে জন্য খেলতে হয়েছে আমাকে। তারপরও ফিজিও সঙ্গে আলোচনা হয়েছিল, কেউ ভাবতেও পারেনি এভাবে ইনফেকশন হবে। এখন অস্ট্রেলিয়া যাচ্ছি, যদি ভালো চিকিৎসা পাওয়া যায় তাহলে দ্রুত সুস্থ হতে পারব। আপাতত মূল বিষয় হচ্ছে ইনফেকশন দূর করা, ইনফেকশন দূর হলেই বুঝতে পারব সারতে কতটা সময় লাগবে।

ইনফেকশন প্রসঙ্গে সাকিব আরও বলেন, আমার কাছে ইনফেকশনই বড় দুশ্চিন্তা। এটা যতক্ষণ জিরো পার্সেন্টে না আসে ততক্ষণ পর্যন্ত কেউ অস্ত্রোপচার করবে না। সেখানে যদি হাত দেয় তাহলে হাড়ে চলে যাবে, আর হাড়ে চলে গেলে তো পুরো হাতই নষ্ট হয়ে যাবে।

তিনি আরও মনে করেন, এতে করে আঙুল আর শতভাগ ঠিক হবে না। এটা নরম হাড়, জোড়া লাগার মত সম্ভাবনা নেই। সম্পূর্ণ ঠিক হবে না। এমন অবস্থায় এনে দেয়া হবে যাতে ব্যাটটা ভালো করে ধরতে পারব।

ছয় থেকে আট সপ্তাহের মত সময় লাগবে এই চোট সারতে। এজন্য ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলা হবে না সাকিবের। এমনকি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ মিস হওয়ারও সম্ভাবনা রয়েছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162