সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / ‘২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে বিএনপির কোনও নেতা জড়িত নয়’
নিজস্ব প্রতিনিধি, ঢাকা।।ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 9 October, 2018 at 3:50 PM, Update: 09.10.2018 3:54:28 PM, Count : 150
‘২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে বিএনপির কোনও নেতা জড়িত নয়’

‘২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে বিএনপির কোনও নেতা জড়িত নয়’

২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে বিএনপির কেউ জড়িত নয়। এ মামলায় কেবল রাজনৈতিক উদ্দেশে তারেক রহমানসহ বিএনপির অন্যান্য নেতাকর্মীদের জড়ানো হয়েছে বলে জানিয়েছেন বিএনপি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার (০৯ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) এক স্মরণসভা অনুষ্ঠানে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

শহীদ নাজির উদ্দিন জেহাদের ২৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ শীর্ষক সভার আয়োজন করা হয়।

বিএনপি মহাসচিব বলেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে ও রাজনৈতিকভাবে তারেক রহমান, আব্দুস সালাম পিন্টু ও লুৎফুজ্জামান বাবরসহ বিএনপরি অন্যান্য নেতাদের নাম জড়িয়েছে আওয়ামী লীগ সরকার।

জাতীয়তাবাদী দলকে নিশ্চিহ্ন করার জন্য তারেক রহমানসহ অন্যান্য নেতাকর্মীদের ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়ানো হয়েছে। বিএনপির কোনও নেতাকর্মীই জড়িত নয় এ মামলায়। এছাড়াও মির্জা ফখরুল বলেন, কোনও জাতি বা গোষ্ঠি নয়, সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করে এদেশবাসীকে মুক্ত করতে হবে।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই মামলা করেছিল বিএনপি সরকার, তদন্তের ব্যবস্থা করেছে। এমনকি এ ঘটনায় এফবিআইকে আনা হয়েছিল। এ মামলায় পরবর্তীতে ১/১১ সরকারের সময় দাখিল করা চার্জশিটে কোথাও তারেক রহমান কিংবা বিএনপির কোনও নেতাকর্মীর নাম উল্লেখ ছিল না।

মির্জা ফখরুল বলেন, ৬১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। সেখানে কোনও সাক্ষী তারেক রহমানের নাম বলেনি। কিন্তু পরে আ’লীগ সরকার ক্ষমতায় আসার পর সমস্ত পরিস্থিতিই বদলে গেলো। নতুন করে তারা তদন্ত শুরু করে, কাহার আকন্দকে নিয়োগ দেয়া হলো তদন্ত কর্মকর্তা। যে কিনা বিএনপি সরকারের সময় চাকরি হারিয়েছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162