বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / বিনোদন / পূর্ণিমার পারিশ্রমিক কত জানেন?
বিনোদন প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 9 October, 2018 at 6:30 PM, Update: 09.10.2018 6:48:38 PM, Count : 298
পূর্ণিমার পারিশ্রমিক কত জানেন?

পূর্ণিমার পারিশ্রমিক কত জানেন?

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পূর্ণিমা সিনেমা থেকে দূরে থাকলেও বেশ ব্যস্ত সময় পারছেন তিনি। নাটক ও উপস্থাপনা নিয়ে ব্যস্ততায় পূর্ণিমা। সম্প্রতি এই নায়িকাকে একটি মিউজিক্যাল সিনেমাতে অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়। কিন্তু পূর্ণিমা এর জন্য যে পরিমাণ পারিশ্রমিক হাঁকিয়েছেন তাতে হতবাক হয়েছেন পরিচালক।

জানা যায়, প্রযোজকরা বেশ বেকায়দায় পড়ছেন পূর্ণিমাকে নিয়ে। গত সপ্তাহে একটি মিউজিক ভিডিওর মডেল হওয়ার জন্য প্রস্তাব দেয়া হয় পূর্ণিমাকে। পারিশ্রমিক হিসেবে ১৫ লাখ টাকা দাবি করেছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পূর্ণিমা। প্রযোজক হতবাক হয়ে পরে কলকাতা থেকে নায়িকা নিচ্ছেন বলেও জানা গেছে।

ইতিমধ্যে কলকাতার নায়িকা পায়েল মুখার্জীর সঙ্গে কথাবার্তাও বলা হয়েছে। মূলত বাংলার ঢোল প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বাংলা সঙ্গীতের যুবরাজ আসিফ আকবরের ৯টি নতুন গান নিয়ে নির্মাণ হতে যাচ্ছে মিউজিক্যাল সিনেমা গহীনের গান। সত্ত্বাধিকারীর একজন এনাম ইতিমধ্যে প্রযোজক হিসেবে বেশ পরিচিত লাভ করেছেন।

জানা গেছে এই প্রযোজক পূর্ণিমার পারিশ্রমিকের কথা শুনে অবাক হয়েছেন। প্রযোজক এনাম বলেন, আসিফের সঙ্গে পূর্ণিমাকে অনেক মানাবে বলে তাকে কাজটির জন্য অফার করেছিলাম। সর্বোচ্চ তিন থেকে চার দিনের কাজ ছিল তার। এমন সময় সম্মানীর প্রসঙ্গ তুলতেই ১৫ লাখ হাঁকান পূর্ণিমা। বর্তমান সময়ে কোনও নায়িকা কোনও সিনমোর জন্যও এমন সম্মানি নেয় কিনা সেটা আমার জানা নেই।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162