বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / জেলার খবর / ময়মনসিংহে আ.লীগের সন্তোষ প্রকাশ করে আনন্দ মিছিল , বিএনপি’র বিক্ষোভ
ময়মনসিংহ প্রতিনিধি।। ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 10 October, 2018 at 6:58 PM, Count : 62
ময়মনসিংহে আ.লীগের সন্তোষ প্রকাশ করে আনন্দ মিছিল , বিএনপি’র বিক্ষোভ

ময়মনসিংহে আ.লীগের সন্তোষ প্রকাশ করে আনন্দ মিছিল , বিএনপি’র বিক্ষোভ

বহুল আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো। 

বুধবার (১০ অক্টোবর) দুপুরের দিকে রায় প্রকাশ হওয়ার পরপরেই ময়মনসিংহ নগরীর টাউন হল ময়দানে জেলা আওয়ামী লীগ ও মহানগর যুবলীগ সন্তোষ প্রকাশ করে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এ ছাড়াও জেলার নান্দাইল,গফরগাঁও,ফুলবাড়িয়াসহ প্রায় প্রতিটি উপজেলায় ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে আওয়ামী লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো আনন্দ মিছিল করার পাশাপাশি এর মূল হোতা তারেক রহমানের ফাঁসির দাবী জানিয়েছেন।

রায় প্রকাশ হওয়ার পরপরেই ময়মনসিংহ নগরীর টাউন হল ময়দানে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাড.মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমানসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত হয়ে এ রায়ে সন্তোষ প্রকাশ করে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। 

এসময় নেতৃবৃন্দ তারেক রহমানের ফাঁসি চেয়ে হাইকোর্টে আপিলের দাবি জানান। এছাড়াও দেশের বাহিরে অবস্থানকারীদের দেশে এনে রায় দ্রুত কার্যকরের দাবি করেন তারা।

অপরদিকে বিএনপির চেয়ারপাপরসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার রায়ে সাজা দেয়ার প্রতিবাদে এবং স্বাধীন বিচার ব্যবস্থার দাবীতে বুধবার ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।
ময়মনসিংহে আ.লীগের সন্তোষ প্রকাশ করে আনন্দ মিছিল , বিএনপি’র বিক্ষোভ   বিএনপি’র বিক্ষোভ

ময়মনসিংহে আ.লীগের সন্তোষ প্রকাশ করে আনন্দ মিছিল , বিএনপি’র বিক্ষোভ বিএনপি’র বিক্ষোভ



মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হক, সাধারন সম্পাদক অ্যাডভোকেট নুরুল হক ও যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদুল হক আকন্দ নয়ন প্রমূখ। পাশাপাশি জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে স্বেচ্ছাসবকদলের জেলা সভাপতি শহীদুল আমিন খসরু, সাধারন সম্পাদক তানবীরুল ইসলাম টুটুল, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, যুগ্ম সম্পাদক নাফিজ ইমতিয়াজ রোমান, আতিকুল ইসলাম, মামুনের নেতৃত্বে নগরীর ফুলবাড়িয়া বাসষ্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে সানকিপাড়া নয়নমনি মার্কেটে গিয়ে শেষ হয়।

এদিকে রায়ের প্রতিবাদে তাৎক্ষণিক ময়মনসিংহের তারাকান্দায় উত্তর জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদারের নেতৃত্বে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনের বাহিরে রাখতে পূর্ব পরিকল্পিত রাজনৈতিক ভাবে হয়রানি করার উদেশ্যেই এ রায়। এ রায় প্রত্যাহার না হলে এখান থেকে সরকার পতনের দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162