বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / প্রথম পাতা / দুদকের মামলায় ডেসটিনির এমডি রফিকুল আমীনের জামিন
ডেসটিনি রিপোর্ট
Published : Thursday, 11 October, 2018 at 9:46 PM, Count : 237
দুদকের মামলায় ডেসটিনির এমডি রফিকুল আমীনের জামিন

দুদকের মামলায় ডেসটিনির এমডি রফিকুল আমীনের জামিন

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনে দুদকের দায়ের করা মামলায় ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রফিকুল আমীনকে জামিন দিয়েছেন হাইকোর্ট। তার জামিন প্রশ্নে জারি করা রুলের চূড়ান্ত নিষ্পত্তি করে গতকাল বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে আসামিপক্ষে শুনানি করেন অ্যাডভোকেট এম মইনুল ইসলাম। দুদকের পক্ষে ছিলেন অ্যাডভোকেট মো. খুরশীদ আলম খান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল রোনা নাহরিন, এ কে এম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল হেলেনা বেগম চায়না। এর আগে জ্ঞাত আয়বহির্ভূত ১৮ কোটি ২ লাখ ২৯ হাজার ৩২৩ টাকার সম্পদ অর্জনের বিবরণী জমা না দেয়ায় ২০১৬ সালের ৮ সেপ্টেম্বর রমনা মডেল থানায় রফিকুল আমীনের বিরুদ্ধে মামলা করে দুদক। এরপর ২০১৭ সালের ৬ জুন ঢাকার বিশেষ জজ আদালত-৮-এ মামলার চার্জশিট দাখিল করা হয়। এরপর এই বছরের ১২ মার্চ তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। ২০১৬ সালের ২ নভেম্বর এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।
পরে মামলাটিতে জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন রফিকুল আমীনের আইনজীবীরা। যার পরিপ্রেক্ষিতে গত বছরের ১২ মার্চ রফিকুল আমীনকে কেন জামিন দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। গতকাল সেই রুল যথাযথ ঘোষণা করে এ মামলায় রফিকুল আমীনের জামিন মঞ্জুর করেন আদালত। তবে অন্য মামলায় জামিন না থাকায় এখনই তিনি কারামুক্ত হতে পারছেন না বলে জানিয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162