বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / জেলার খবর / আগামীকাল আখাউড়ায় নারায়ণপুর-টু ধরখার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করবেন আইনমন্ত্রী
মো: আনিছুর রহমান (ব্রাহ্মণবাড়িয়া জেলা) প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 11 October, 2018 at 6:28 PM, Count : 282
ছবি- ইন্টারনেট

ছবি- ইন্টারনেট

আখাউড়া-ধরখার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করতে একদিনের সফরে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি আগামীকাল শুক্রবার  আখাউড়ায় আসছেন। এছাড়াও মন্ত্রী আখাউড়ায় মনিয়ন্ধ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করবেন এবং স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান এই তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানান, আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি  শুক্রবার সকাল সাড়ে ১০টায় ট্রেনে আখাউড়ায় এসে পৌছবেন। এসেই তিনি  চলে যাবেন আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নে। সকাল ১১টা থেকে মনিয়ন্ধ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করবেন। গণসংযোগ শেষে মন্ত্রী চলে যাবেন কসবায়। দুপুরে কসবা উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ভবন নিমার্ণের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন। পরে মন্ত্রী বিকাল ৪টায় আখাউড়া ফিরে এসে আখাউড়া-ধরখার সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করবেন। সন্ধ্যা ৬টায় আখাউড়া আওয়ামীলীগ নেতাদের সাথে মতবিনিময় শেষে আখাউড়া রেলস্টেশন থেকে ট্রেনে মন্ত্রী ঢাকায় ফিরবেন।

মন্ত্রীমহোদয়ের সফর সঙ্গী হিসাবে থাকবেন একান্ত সচিব এম মাসুম, সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, পিও শফিকুল ইসলাম সোহাগসহ জনসংযোগ কর্মকর্তা, ব্যক্তিগত কর্মকর্তা এবং কর্মচারীগণ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162