সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / ডেসটিনি সংবাদ / খুলনায় ডেসটিনির এমডি ও চেয়ারম্যান এর ৬ তম কারাবন্দী বর্ষ দিবস পালিত
ষ্টাফ রিপোর্টার, খুলনা।। ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 11 October, 2018 at 7:20 PM, Update: 11.10.2018 8:33:25 PM, Count : 650
খুলনায় ডেসটিনির এমডি ও চেয়ারম্যান এর ৬ তম কারাবন্দী বর্ষ দিবস পালিত

খুলনায় ডেসটিনির এমডি ও চেয়ারম্যান এর ৬ তম কারাবন্দী বর্ষ দিবস পালিত

বৃহস্পতিবার ১১ অক্টোবর বিকাল ৪ টায় ডেসটিনি স্যোসাল মিডিয়া ফোরাম- ব্লু খুলনা বিভাগীয় কমিটির উদ্যোগ গল্লামারী এন,এস টাওয়ার (২য় তলা) চ্যাম্পিয়ন মার্কেটিং এন্ড ডিষ্ট্রিবিউশন লিঃ এর কার্যালয়ে দৈনিক ডেসটিনি স্ম্পাদক ও ডেসটিনির এম,ডি মোঃ রফিকুল আমীন  ও চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসাইনের ৬ তম কারাবন্দী দিবস পালন উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(ডিএসএমএফ- বি) খুলনা বিভাগীয় দপ্তর নির্বাহী ও দৈনিক ডেসটিনি খুলনা জেলা কো-অডিনেটর মোঃ মফিজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। প্রথমে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ডিএসএমএফ- বি খুলনা বিভাগীয় সদস্য মীর ইমরান মাহমুদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় ডেসটিনির সম্পদ রক্ষণাবেক্ষণ কমিটির সদস্য সচীব ও (ডিএসএমএফ- বি) প্রতিষ্ঠাতা খুলনা বিভাগীয় সাবেক উপ-প্রধান নির্বাহী শেখ মোসলেহ উদ্দিন বাদশা।  প্রধান বক্তা ছিলেন, খুলনা বিভাগীয় ডেসটিনির সম্পদ রক্ষণাবেক্ষণ কমিটির আহবায়ক ও (ডিএসএমএফ- বি) প্রতিষ্ঠাতা খুলনা বিভাগীয় সাবেক প্রধান নির্বাহী দেওয়ান ওমর ফারুক।

অতিথিরা বক্তব্যে বলেন, আজ ১১ অক্টোবর এই দিনে আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে আদালতে সেচ্ছায় আত্নসমর্পন করেন ডেসটিনির ৪৫ লাখ পরিবারের অভিভাবক দৈনিক ডেসটিনি সম্পাদক ও বৈশাখী টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল আমীন ও  ডেসটিনির চেয়ারম্যান মোঃ হোসাইন। অথচ দুঃখ জনক হলেও সত্য তারা আজও বিনা বিচারে ৬ বছর কারাবন্দী আছেন। তারা আরো বলেন, ডেসটিনির কার্যক্রম বন্ধ থাকায় লাখ লাখ পরিবারের মাঝে চলছে নিদারুণ দুঃখ কষ্ট। খুলনা বিভাগে ডেসটিনির ৫ লক্ষাধীক সহ সারাদেশে ৪৫ ক্রেতা পরিবেশক ও বিনিযোগকারীর আছে অথচ একজন ব্যক্তি ডেসটিনি বা আটক শীর্ষ দুই কর্মকর্তার বিরুদ্ধে কোন অভিযোগ করেননি। অথচ কাদের স্বার্থে ডেসটিনি বন্ধ এমন প্রশ্ন? এখন ৪৫ লাখ পরিবারের।

আজ  ১১ অক্টোবর এই দিনটি ডেসটিনি ট্রাজেডির একটি ইতিহাস। তাই আমরা এই দিনটি প্রতিবছর পালনের মধ্যদিয়ে কোম্পানীর এম,ডি ও চেয়ারম্যানকে আজীবন স্মরনীয় করে রাখতে চাই। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডিএসএমএফ- বি খুলনা বিভাগীয় উপ-প্রধান নির্বাহী শ্যামলী বিশ্বাস, সাতক্ষীরা জেলা সমন্নয়কারী মোঃ জিল্লুর রহমান, শেখ এহসানউল্লাহ রিংকু, সাব্বির হোসেন, জাকির হোসেন প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162