সোমবার, জানুয়ারী ২১, ২০১৯ | ৮, মাঘ, ১৪২৫
 / শেষ পাতা / মধ্য রাতে অপুকে চমকে দিলেন বন্ধুরা
ডেসটিনি রিপোর্ট
Published : Friday, 12 October, 2018 at 9:44 PM, Count : 76
মধ্য রাতে অপুকে চমকে দিলেন বন্ধুরা

মধ্য রাতে অপুকে চমকে দিলেন বন্ধুরা

এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন অপু বিশ্বাস। এ পর্যন্ত ৮০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই নায়িকা। দর্শকদের উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ১১ অক্টোবর বগুড়ায় জন্মগ্রহণ করেন অপু বিশ্বাস। এবার জন্মদিন উপলক্ষে অপু বিশ্বাস তেমন কোনো আয়োজন না করলেও তার বন্ধুরা তাকে জন্মদিনে চমক দিতে ভুল করেননি। বিশেষ এ দিনে হঠাৎ তাকে চমকে দেন তার নাচের বন্ধুরা।
ঠিক রাত ১২টা এক মিনিটে মেক ওভার জাহিদ খানের রাজধানীর নিকেতনে তার বাসায় অপুর জন্মদিন উদযাপন করেন। এসবের কিছুই জানতেন না অপু। হঠাৎ নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও মেক ওভার জাহিদ খান অপুকে ফোন করে তাদের বাসায় নিয়ে আসেন। এসে রীতিমতো চমকে যান অপু। জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক ফেরদৌস, মডেল আপন, গৌতম সাহাসহ কয়েকজন সাংবাদিক।
এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমার বন্ধুরা আমাকে যে ভালোবাসা দিয়েছে তা কখনো ভুলবার নয়। ওদের এ আয়োজন দেখে আমি মুগ্ধ হয়েছি। ওদের এই ট্রিটের জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। জন্মদিনের এমন আয়োজনের জন্য সোহাগ, জাহিদ খানসহ সবাইকে ধন্যবাদ। আমি ওদের কাছে কৃতজ্ঞ।



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162