এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / আইন-আদালত / আগাম জামিন পেলেন জাফরুল্লাহ
নিজস্ব প্রতিবেদক, ঢাকা।।ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 21 October, 2018 at 3:54 PM, Update: 21.10.2018 3:57:40 PM, Count : 159
আগাম জামিন পেলেন জাফরুল্লাহ

আগাম জামিন পেলেন জাফরুল্লাহ

চাঁদাবাজি ও জমি দখলের পৃথক দুটি মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে। যতক্ষণ পর্যন্ত পুলিশ অভিযোগপত্র না দিবে সে পর্যন্ত মঞ্জুর করা হয় এ জামিন।

ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজি ও জমি দখলের পৃথক দুটি মামলা করা হয় আশুলিয়া থানায়।

আজ রোববার (২১ অক্টোবর) হাইকোর্টের বিচারপতি মোহাম্মদ আবদুল আজিজ ও বিচারপতি মহি উদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত বেঞ্চ জাফরুল্লার জামিন আবেদন মঞ্জুন করেন। এর আগে গত ১৮ অক্টোবর তার পক্ষে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় জামিন আবেদন করা হয়।

জামিন আবেদনের শুনানি করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

এর আগে গত ১৫ অক্টোবর মানিকগঞ্জের হরিরামপুরের মোহাম্মদ আলী ও নারায়নগঞ্জের রূপগঞ্জের আনিছুর রহমান জাফরুল্লাহর বিরুদ্ধে মামলা দায়ের করেন আশুলিয়া থানায়। এসময় মামলায় জাফরুল্লাহ কে ছাড়াও আসামি করা হয় আরও তিনজনকে। অন্য তিন আসামিরা হলেন গণস্বাস্থ্য কেন্দ্রের দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির (৫৫) ও নূর মোহাম্মদের ছেলে আওলাদ হোসেন (৪৮)।

মামলার এজাহারে বলা হয়েছে, আশুলিয়ার পাথালিয়া মৌজায় ৪.২৪ একর জমির মালিক মোহাম্মদ আলী, আনিছুর রহমান ও তাজুল ইসলাম। আসামিরা দীর্ঘদিন এ জমি দখলের চেষ্টা করছে। ১৪ অক্টোবর আসামিরা ওই জমিতে হাজির হয়ে বলেন, জাফরুল্লাহ চৌধুরীর নির্দেশে এ জমি গণস্বাস্থ্য কেন্দ্রের কাছে হস্তান্তর করতে হবে অথবা গণস্বাস্থ্য কেন্দ্রকে এক কোটি টাকা জরিমানা দিতে হবে। বাদীরা এ টাকা দিতে অস্বীকার করলে আসামিরা ভাঙচুর করেন।

পরে ১৯ অক্টোবর চাঁদা দাবি, ভাঙচুর ও জমি দখলের অভিযোগ তুলে জাফরুল্লাহর বিরুদ্ধে আরও একটি মামলা করা হয় আশুলিয়া থানায়। মামলাটি করেন আশুলিয়ার ডেন্ডাবর এলাকার হাসান ঈমাম। তিনি বাদী হয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্য দু’জনের নাম উল্লেখ করে আজ্ঞাতনামা আরও ৩০ জনকে আসামি করে এ মামলা করেন। অন্য আসামিরা হলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশির ও গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162