সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / তিন বন্ধুর দুই নায়িকা
আজ আনন্দ প্রতিবেদক।।ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 4 November, 2018 at 5:37 PM, Count : 93
তিন বন্ধুর দুই নায়িকা

তিন বন্ধুর দুই নায়িকা

শামীম জামান দুই বন্ধু মোশাররফ করিম ও আ খ ম হাসানকে নিয়ে নতুন ধারাবাহিকের কাজ শুরু করেছেন। তিন বন্ধুর সঙ্গে নায়িকা হিসেবে আছেন রোবেনা রেজা জুঁই ও নাবিলা ইসলাম। এরই মধ্যে প্রথম লটের কাজ রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং বাড়িতে শেষ করেছেন শামীম জামান। তিন বন্ধুর সঙ্গে দুই নায়িকাকে নিয়ে নির্মিত এই ধারাবাহিকের নাম ‘চাটাম ঘর’।

বাংলাভিশনে প্রচারের অপেক্ষায় নির্মিতব্য এই ধারাবাহিকটি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের প্রযোজনা সংস্থা ‘এম প্রোডাকশন’-এর ব্যানারে নির্মিত হচ্ছে। এটি রচনা করেছেন মোহাম্মদ মামুন অর রশীদ। নির্মাতা শামীম জামান জানান, আপাতত ৫২ পর্ব নির্মিত হচ্ছে। তবে তাদের লক্ষ্য ১০৪ পর্ব। ‘চাটাম ঘর’ ধারাবাহিকটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, শামীম জামান, আ খ ম হাসানের সঙ্গে কাজ করতে গেলে মনেই হয় না কাজ করছি। আমি যতজন পরিচালকের নির্দেশনায় কাজ করে আনন্দ পাই তাদের মধ্যে শামীম জামান অন্যতম। শামীম জামান বলেন, আমার বিশ্বাস চাটাম ঘর দর্শকের মনের চাহিদা পূরণ করতে সক্ষম হবে। কারণ এই নাটকের গল্পে অনেক ভিন্নতা আছে। আর যারা অভিনয় করছেন প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন।

আ খ ম হাসান বলেন, সমাজে কিছু মানুষ আছে শুধু চাপাবাজি করতে পছন্দ করে। এমন কিছু মানুষের গল্প আছে এই নাটকে যা দর্শকের কাছে ভীষণ উপভোগ্য হবে বলে আমি বিশ্বাস করি। শামীম জামান জানান আগামী ১৬ নভেম্বর রাত ৯টা ০৫ মিনিট থেকে ‘চাটাম ঘর’ বাংলাভিশনে প্রচার শুরু হবে। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162