এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / ক্যান্সারে আক্রান্ত মেধাবী সেলিমকে বাঁচাতে চায় ছাত্রলীগ
এম এ মালেক,সিরাজগঞ্জ প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 4 November, 2018 at 8:18 PM, Count : 275
ক্যান্সারে আক্রান্ত মেধাবী সেলিমকে বাঁচাতে চায় ছাত্রলীগ

ক্যান্সারে আক্রান্ত মেধাবী সেলিমকে বাঁচাতে চায় ছাত্রলীগ

গলার ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্র সেলিম রেজাকে (২৩) বাঁচাতে মরিয়া হয়ে পড়েছে সিরাজগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। তার চিকিৎসার খরচ জোগাতে ক দিন যাবত অত্র কলেজের সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে প্রায় ২৬ হাজার ৮৪১ টাকা সংগ্রহ করে সিরাজগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো.রাসেদ খাঁন।

রবিবার (৪ নভেম্বর) সকাল ১১ টার দিকে সংগ্রহকৃত নগদ অর্থ ক্যান্সার রোগে আক্রান্ত সিরাজগঞ্জ সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অর্নাস তৃতীয় বর্ষের মেধাবী ছাত্র সেলিম রেজার পিতা নহের আলী ও তার বড় দুলাভাই মো.সোনাউল্লাহ সেখ এর হাতে তুলে দেন অত্র কলেজের অধ্যক্ষ এস এম মনোয়ার হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন,অত্র কলেজের উপাধ্যক্ষ গোলাম মোস্তফা,কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ (মুন্না),সিনিয়র সহ-সভাপতি রাশিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা রেজাউল করিম,ফজলুল হক,সাব্বির আহমেদ প্রমূখ্য। 

উল্লেখ্য যে,বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের আজগড়া গ্রামের নহের আলীর ছোট ছেলে সেলিম রেজা। সন্তান উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে এটাই ছিল বাবা-মার একমাত্র স্বপ্ন। কিন্তু তাদের স্বপ্ন আজ দুঃস্বপ্নে পরিণত হতে চলেছে। গলায় ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর পরিবারের পক্ষ থেকে সাধ্য অনুযায়ী চিকিৎসার চেষ্টা চালানো হয়েছে। সন্তানের চিকিৎসা এই বিপুল অর্থ জোগান দেয়া সম্ভব হচ্ছে না বিধায় সেলিমের বাবা সমাজের হৃদয়বান বিত্তশালী মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

বর্তমানে মেধাবী ছাত্র খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। কোন সহৃদয় ব্যক্তি সেলিমের চিকিৎসায় সাহায্য দিতে চাইলে যোগাযোগ করুন-সোনাউল্লাহ (ক্যান্সার আক্রান্ত সেলিমের দুলাভাই) ০১৭৭৮-৯২২৮৮৯।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162