সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / উন্নয়ন চাইলে নৌকার কোন বিকল্প নেই: রাজবাড়ীতে শিক্ষা প্রতিমন্ত্রী
রাজবাড়ী প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 4 November, 2018 at 8:21 PM, Count : 110
উন্নয়ন চাইলে নৌকার কোন বিকল্প নেই: রাজবাড়ীতে শিক্ষা প্রতিমন্ত্রী

উন্নয়ন চাইলে নৌকার কোন বিকল্প নেই: রাজবাড়ীতে শিক্ষা প্রতিমন্ত্রী

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। তাই উন্নয়ন চাইলে নৌকার কোন বিকল্প নেই রাজবাড়ীতে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি।

৪নভেম্বর রবিবার বিকেলে চরলক্ষিপুর মৃধা কলেজ মাঠে- পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে কেন্দ্র কমিটি গঠন বিষয়ে নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন শিক্ষা প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কাজী কেরামত আলী।

মন্ত্রী বলেন, কাজ করবো এক সাথে নৌকার জন্য লক্ষ্য একটাই আবার জনগনের সমর্থন নিয়ে আগামীতে সরকার গঠন করা। বর্তমান সরকার রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট থেকে শুরু করে স্কুল-কলেজ নির্মান করাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছে। আওয়ামীলীগ সরকার কথায় নয় কাজে প্রমাণ করেছে উন্নয়ন মানেই আওয়ামী লীগ।

প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের মাধ্যমে গ্রামগুলো কে শহরেরমত করে বদলে দিয়েছে। তাই বলছি যদি উন্নয়ন চান তাহলে আওয়ামী লীগের নৌকা প্রতীক এ ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে । আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলেই উন্নয়ন হয় তার প্রমাণ ইতি মধ্যেই দেশের মানুষ পেয়েছে। 

মতবিনিময় সভায় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর কোরবান আলী মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত , পৌর আওয়ামী লীগের সভাপতি এড. উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, কাউন্সিলর মোঃ মিজানুর রহমান মিজান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সহ সভাপতি খান মো: জহুরুল হক


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162