এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / ডিইপিজেডে গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের জেরে ১৫ গাড়িতে আগুন
আশুলিয়া
তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 4 November, 2018 at 9:55 PM, Update: 05.11.2018 12:27:01 AM, Count : 138
ডিইপিজেডে গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের জেরে ১৫ গাড়িতে আগুন

ডিইপিজেডে গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের জেরে ১৫ গাড়িতে আগুন

> সাংবাদিকসহ আহত অন্তত ১০


শিল্পাঞ্চল আশুলিয়ার ডিইপিজেড পূর্ব জোনে গাড়ি চাঁপায় মিশন আজাদ নামের এক শ্রমিক নিহতের ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা বাস, মিনিবাস, ট্রাক ও কাভার্ডভ্যানসহ প্রায় ১৫ টির মতো গাড়িতে অগ্নিসংযোগ করে। এসময় শ্রমিকরা প্রায় ২০টি গাড়িতে ভাংচুর চালায়। এ ঘটনার ছবি তোলতে গেলে এক সাংবাদিকসহ আহত হয় অন্তত ১০ জন। আজ রোববার সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার ডিইপিজেড নতুন জোনে এ ঘটনা ঘটে।

নিহত মিশন আজাদ ডিইপিজেড নতুন জোনের শান্তা ইন্ডাষ্ট্রিজ লি. এর কোয়ালিটি পদে চাকুরী করতেন।

প্রত্যক্ষদর্শীরা ডেসটিনি অনলাইন-কে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডিইপিজেড পূর্ব জোনে শান্তা এ্যাপারেলস পোশাক কারখানা ছুটি শেষে বাড়ি ফেরার পথে প্রধান গেট সংলগ্ন স্থানে মিশন ও তার স্ত্রী পৌঁছালে একটি গাড়ি তাদেরকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই মিশন নিহত হন ও স্ত্রী নিশিথা আহত হন।
ডিইপিজেডে গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের জেরে ১৫ গাড়িতে আগুন

ডিইপিজেডে গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের জেরে ১৫ গাড়িতে আগুন

গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের খবর অন্যান্য শ্রমিকদের মধ্যে ছড়িয়ে পড়লে হাজার হাজার বিক্ষুব্ধ শ্রমিকরা প্রধান গেট বন্ধ করে দেয় এবং লোডকৃত গাড়ি, কাভার্ড ভ্যান, ট্রাক ও শ্রমিক পরিবহণ বাসে আগুন দেয়। এতে প্রায় ১৫টি গাড়ি পুঁড়তে দেখা যায়। তবে জ্বলন্ত গাড়িগুলোর ছবি তুলতে গেলে বিক্ষুব্ধ শ্রমিকরা তাদের লক্ষ্য করে লাঠি পেটা ও মোবাইল ক্যামেরা ছিনিয়ে নেয়। এতে শ্রমিকদের হামলায় আহত হয় অন্তত ১০জন।

এদিকে, বিক্ষুব্ধ শ্রমিকরা নবীনগর-চন্দ্রা মহাসড়কের চলাচলরত প্রায় ২০টি গাড়িতে ভাংচুর করে এবং ৩টি মাল বোঝাই কাভার্ডভ্যানেও আগুন লাগিয়ে দেয়। এসময় ওই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
ডিইপিজেডে গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের জেরে ১৫ গাড়িতে আগুন

ডিইপিজেডে গাড়ি চাঁপায় শ্রমিক নিহতের জেরে ১৫ গাড়িতে আগুন

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দীপু শ্রমিক নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়ি চাঁপায় শ্রমিক মিশন নিহত ও নিশিথা আহত হওয়ার ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা অসংখ্য গাড়ি ভাংচুর করেছে এবং গাড়িতে আগুন দিয়েছে। শ্রমিকদের নিবৃত্ত করতে পুলিশ দায়িত্ব পালন করতে গেলে শ্রমিকদের রোষানলে পড়ে কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

শিল্প পুলিশ-১ এর পরিদর্শক মাহবুবুর রহমান ডেসটিনি অনলাইন-কে বলেন, শান্তা ইন্ডাষ্ট্রিজ নামে পোশাক কারখানার এক শ্রমিক গাড়ি চাঁপায় নিহত হয়েছে। এতে বিক্ষুব্ধ শ্রমিকরা ডিইপিজেড এর প্রধান গেট বন্ধ করে দিয়ে লোডকৃত কাভার্ডভ্যান ও ট্রাকে আগুন দিয়েছে। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর কোন সদস্য গেটের অভ্যন্তরে প্রবেশ করতে পারছেনা।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162