সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / সাত দেশের ১৭৪ শিল্পী মাতাবেন লোকসংগীত উৎসব
আন্তর্জাতিক লোকসংগীত উৎসব-২০১৮
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 5 November, 2018 at 6:04 PM, Update: 05.11.2018 6:18:06 PM, Count : 122
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আর্মি স্টেডিয়ামে আগামী ১৫ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে লোকসংগীতের উৎসব ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট, আন্তর্জাতিক লোকসংগীত উৎসব-২০১৮’। বাংলাদেশসহ বিশ্বের ৭টি দেশ থেকে ১৭৪ জন শিল্পী মাতাবেন এবারের আসর। সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত উৎসব উপভোগ করবেন দর্শক-শ্রোতারা। উৎসবের আয়োজন করছে সান ফাউন্ডেশন।

এবারের আসরে উল্লেখযোগ্য শিল্পীরা হলেন- বাংলাদেশের মমতাজ বেগম, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, অর্ণব, নকশীকাঁথা, স্বরব্যাঞ্জন ও ভাবনা নৃত্য দল। ভারত থেকে ওয়াদালি ব্রাদার্স, রাঘু দিক্সিত, সাত্যকি ব্যানার্জি, পাকিস্তান থেকে শাফকাত আমানাত আলী, বাহরাইন থেকে মাজায, যুক্তরাষ্ট্র থেকে গ্র্যামি বিজয়ী লস টেক্সমেনিয়াক্স,  পোল্যান্ড থেকে দিকান্দা,  স্পেন থেকে লাস মিগাস সংগীত পরিবেশন করবেন।

প্রতিবারের মতো এবারও দর্শকরা বিনামূল্যে শুধুমাত্র অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন শুরু হবে ৬ নভেম্বর থেকে। এই লিংকে- dhakainternationalfolkfest.com   রেজিস্ট্রেশন করতে হবে। প্রতিদিন বিকাল ৩টা থেকে রেজিস্ট্রেশন শুরু হবে, চলবে ৫ দিন পর্যন্ত।

রেজিস্ট্রেশনের জন্য পাসপোর্ট সাইজ ছবি এবং জাতীয় পরিচয়পত্র/ ড্রাইভিং লাইসেন্স/ পাসপোর্টের স্ক্যান কপি প্রয়োজন হবে।  রেজিস্ট্রেশন সম্পন্ন হলে ই-মেইলে পৌঁছে যাবে তিন দিনের তিনটি ভিন্ন ভিন্ন এন্ট্রি পাস। উৎসবস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্টকৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে। এছাড়াও ফেসবুকে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট’ পেইজটিতে পাওয়া যাবে আয়োজনের সকল তথ্য। বিস্তারিত জানা যাবে- ১৬৩৭৪ নম্বরে।

উৎসব উপলক্ষে আজ সোমবার, ৫ নভেম্বর রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশন ও সান কমিউনিকেশনস লিমিটেডের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের, ঢাকা ব্যাংক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন, লোকসংগীত শিল্পী মমতাজ বেগম।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162