সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে বললেন:নাসিম
এম এ মালেক,সিরাজগঞ্জ প্রতিনিধি।।ডেসটিনি অনলাইন :
Published : Monday, 5 November, 2018 at 7:30 PM, Update: 05.11.2018 7:36:17 PM, Count : 188
নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে বললেন:নাসিম

নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে বললেন:নাসিম

১৪ দলের সমন্বয়ক, আ'লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,আগামী নির্বাচন বিষয়ে জাতীয় ঐক্যফন্ট্র সংলাপ চেয়েছে, তাই সংলাপ চলছে। আমরাও চাই আলোচনার মাধ্যমে সংবিধান মোতাবেক অবাধ ও সুষ্ঠু একটি নির্বাচন।

কিন্তু মনে রাখবেন, কেউ যদি নির্বাচন ঠেকানোর নামে নাশকতা ও নৈরাজ্য করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করলে তাহলে দাতভাঙ্গা জবাব দেয়া হবে।  সোমবার (৫ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ শহরের বাজার ষ্টেশন মুক্তির সোপানে জেলা আ'লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ২০১৪ সালে বিএনপি মাঠে ছিল না, তাই আমরা খালি মাঠে গোল দিয়েছিলাম।

এবার লড়াই করেই জিততে চাই। আর বিএনপি যদি এবারও নির্বাচন বর্জন করে, তাহলে বাটি চালান দিয়েও তাদের আগামীতে আর খুজে পাওয়া যাবে না। আ'লীগ সরকারের গত ১০ বছরে সিরাজগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, আমরা আপনাদের উন্নয়ন দিয়েছি, আসন্ন নির্বাচনে সিরাজগঞ্জের ৬টি আসনে জয়ের জন্য আপনারা আমাদের একটি করে ভোট দিন। তাহলে আগামীতে আমরা আপনাদের আলোকিত সিরাজগঞ্জ উপহার দেবো। এসময় সিরাজগঞ্জের প্রতিটি ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

জেলা আ'লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, ম,ম আমজাদ হোসেন মিলন এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, তানভীর ইমাম এমপি, সংরক্ষিত নারী এমপি সেলিনা বেগম স্বপ্না, জেলা আ'লীগ নেতা আবু ইউসুফ সূর্য্য, কেএম হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন, যুবলীগ নেতা আব্দুল হাকিম ও ছাত্রনেতা আহসান হাবিব খোকা প্রমুখ।

এর আগে স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম ও অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না যৌথভাবে সিরাজগঞ্জে নির্মাণাধীন সরকারি শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫ শ’ শয্যা বিশিস্ট হাসপাতাল প্রকল্পের  একাডেমিক ভবন ও দুটি হোস্টেল ভবনের কার্যক্রম উদ্বোধন করে প্রকল্পের সার্বিক অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় মন্ত্রী পুরো প্রকল্পের কাজ শেষ হলে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এর উদ্বোধন করবেন বলে সাংবাদিকদের অবহিত করেন।

উল্লেখ্য ২০২০ সালের জুন মাসে এ প্রকল্পের নির্মাণ কাজ শেষ হবার কথা। এ ছাড়াও স্বাস্থ্যমন্ত্রী ও অধ্যাপক মিল্লাত এমপি যৌথভাবে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে দুর্ঘটনাপ্রবণ এলাকা সিরাজগঞ্জের মুলিবাড়িতে একটি ট্রমা হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। তিনি সিরাজগঞ্জ শহরে বিদ্যমান ২৫০ শয্যা বিশিস্ট সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের নাম ”বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব”২৫০ শয্যা বিশিস্ট জেনারেল হাসপাতাল নামকরণেরও ফলক উন্মোচন করেন। পরে সিরাজগঞ্জ পৌর সভা বাস্তবায়িত শহীদ এম মনসুর আলী সড়কের উদ্বোধন এবং একটি ম্যুরাল উদ্বোধন করেন।

এসময় স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের সচিব জিএম সালেহ আহমেদ সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহান সিদ্দীকা, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী সিভিল সার্জন ডাঃ কাজী শামীম হোসেন, প্রকল্প পরিচালক ডাঃ কৃষ্ণ কুমার পালসহ সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162