এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / সোহরাওয়ার্দী উদ্যান মাতালেন মনির খান-বেবী নাজনীন
নিজস্ব প্রতিবেদক, ঢাকা।।ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 6 November, 2018 at 5:25 PM, Update: 06.11.2018 6:39:13 PM, Count : 110
ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বর্তমান সরকারের পদত্যাগ, নিরপক্ষে সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন, বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি এবং দাবি করা সাত দফা আদায়ের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

আজ মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। কিন্তু এর আগেই বেলা ১১টার দিকে অনানুষ্ঠানকিভাবে শুরু হয় জনসভা। সকাল ১০টার পর থেকে জনসভা মঞ্চে গান পরিবেশন করেন জাতীয়তাবাদী সামজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস)  শিল্পীরা।

এ অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিএনপির সংস্কৃতিবিষয়ক সহ-সম্পাদক ও জাসাসের সাবেক সাধারণ সম্পাদক কোটি বাঙালির প্রাণের শিল্পী মনির খান। মনির খানের দেশাত্ববোধক ও দলীয় সঙ্গীতে মেতে উঠে সোহরাওয়ার্দী উদ্যানে আসা সকল নেতাকর্মীরা।
ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খানের ঘোষণা ‘প্রথম বাংলাদেশ আমার শেষ বাংলাদেশ, জীবন বাংলাদেশ আমার মরণ বাংলাদেশ’- এ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

এসময় আরেক জনপ্রিয় সঙ্গীত শিল্পী বেবী নাজনীনও মাতিয়ে তুলেন সোহরাওয়ার্দী উদ্যান।

জনসভা মঞ্চে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নায়ক হেলাল খান, গীতিকার ও সুরকার ইথুন বাবু, হাসান চৌধুরী, নাসির, চিত্রনায়িকা শাহরিয়ার ইসলাম শায়লা, খলনায়ক ডন, শিবা শানুসহ জাসাসের বিভিন্ন নেতাকর্মীরা।

এর আগে আজ মঙ্গলবার (৬ নভেম্বর) সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীরা সমাবেশ স্থলে জমায়েত হতে থাকেন। নেতাকর্মীরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন ধরণের ব্যানার ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে স্লোগানসহ যোগ দিতে থাকেন জনসভায়।

সমাবেশে সভপতিত্ব করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য দেয়ার জন্য সভায় উপস্থিত আছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আসম আবদুর রব, কৃষক-শ্রমিক-জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্নাসহ এ জোটের শীর্ষ নেতারা

এছাড়াও সমাবেশে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারা, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতারা বক্তব্য দিবেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162