সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / ঢাকাই সিনেমার প্রচারণায় ক্রিকেট মাচ
বিনোদন ডেস্ক, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 6 November, 2018 at 6:43 PM, Update: 06.11.2018 6:47:28 PM, Count : 125
ঢাকাই সিনেমার প্রচারণায় ক্রিকেট মাচ

ঢাকাই সিনেমার প্রচারণায় ক্রিকেট মাচ

আধুনিক যুগের সঙ্গে তাল মিলিয়ে চলছে পৃথিবীর সকল কর্মকান্ড। সেদিক থেকে পিছিয়ে নেই সিনেমার প্রচরাণার কৌশলও। তাই তো দেখা যায় সিনেমা মুক্তির আগে দর্শককে আকৃষ্ট করতে বিভিন্ন রকম ব্যতিক্রম উদ্যোগ নেয় সিনেমা সংশ্লিষ্টরা। কিছুদিন আগেই মুক্তি পায় আলোচিত ‘দেবী’ সিনেমা। এ সিনেমার প্রচারণায় অনেক আকর্ষণীয় পদক্ষেপ নেয় সিনেমার টিম।

প্রচারণার কৌশলে এবার যুক্ত হচ্ছে ক্রিকেট ম্যাচ। সিনেমা প্রচারণার জন্য ক্রিকেট ম্যাচের আয়োজন করছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও কেআইচকে প্রোডাকশন। প্রতিষ্ঠান দু’টি থেকে নির্মিত ‘দহন’ ও ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমা দুটির শিল্পী ও কলাকুশলীদের নিয়ে ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে। জানা গেছে, আগামী ১৩ নভেম্বর এ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, ‘দহন’ বনাম ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমা টিমের ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচটি কোথায় অনুষ্ঠিত হবে তা নিয়ে কথা চলছে। স্টেডিয়াম চূড়ান্ত হলেই জানানো হবে।

‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার প্রযোজক খিজির হায়াত খান জানিয়েছেন, আগে কখনো ছবির প্রচারণার জন্য এরকম কোনও উদ্যোগ দেখা যায়নি। সিনেমার আবেদন সর্বোচ্চ সংখ্যক দর্শকদের নিকট পৌঁছে দিতে চাই আমরা। আশা করছি সেই লক্ষ্যে আমরা পৌঁছাতে পারবো।

‘দহন’ বনাম ‘মিস্টার বাংলাদেশ’ টিমের ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হবে মোট ১০-১০ ওভারে। এ আয়োজনে সিনেমার নায়ক-নায়িকাসহ সংশ্লিষ্ট সকলেই উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, রায়হান রাফি পরিচালিত ‘দহন’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। এছাড়াও রয়েছেন জাকিয়া বারী মম, শিমুল খান প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

এ দিকে ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমায় পরিচালনা করেছেন আবু আকতারুল ইমান। এতে অভিনয় করেছেন ‘জাগো’ সিনোমর পরিচালক খিজির হায়াত খান। এছাড়াও এতে রয়েছেন শানারেই দেবী শানুর, সোলাইমান সুখন ও শামীম হাসান সরকার। সিনেমাটি প্রযোজনাও করেছেন খিজির হায়াত খান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162