এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / আন্তর্জাতিক / ভিক্ষা করছেন পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান
আন্তর্জাতিক ডেস্ক, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 6 November, 2018 at 8:27 PM, Count : 226
ভিক্ষা করছেন পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান

ভিক্ষা করছেন পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানের অর্থনীতির অবস্থা তেমন ভালো নয়। পুরো বিশ্ববাসী জানেন এটা। এ জন্য দেশটির সদ্য নির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খান ঋণের জন্য বিভিন্ন দেশে ধরনা দিচ্ছেন। আর এর অংশ হিসেবে বর্তমানে তিনি অবস্থান করছেন চীনে।

চীনের একটি অনুষ্ঠানে ভাষণ দেন ইমরান খান। ভাষণটি সরাসরি সম্প্রচারের সময় টিভির ডেটলাইনে বেইজিংয়ের পরিবর্তে লেখা হয় ‘বেগিং’ বা ভিক্ষা। বিষয়টি নিয়ে বর্তমানে তোলপাড় চলছে নেটি দুনিয়াতে। আর এই ভুলটি করেছে পাকিস্তানের রাষ্ট্রীয় টেলিভিশন পাকিস্তান টেলিভিশন করপোরেশন (পিটিভি)। এমনই জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

ভাষণের ভিডিওতে দেখা গেছে, চীনের বেইজিংয়ের সেন্টাল পার্টি স্কুলের একটি অনুষ্ঠানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বক্তব্য রাখছিলেন। অনুষ্ঠানটি লাইভ স্ট্রিম করছিল পাকিস্তানের পিটিভি। সে সময়ই ধরা পড়ে ওই ভুল। টিভির ওপরের দিকে স্ক্রিনের বামদিকের ডেটলাইনে দেখা যাচ্ছিল বেইজিংয়ের পরিবর্তে ‘বেগিং’ লেখা।

মজার বিষয় হচ্ছে, ইমরান খান মূলত ধুঁকতে থাকা তার পাকিস্তানকে অর্থনীতিকে চাঙা করার জন্য চীন সফর করছেন। সে জন্য দেশটির পিটিভির এরকম ভুলে হাস্যরসের খোরাক হিসেবে নিচ্ছেন অনেকে।

এদিকে পিটিভি সোশ্যাল মিডিয়া টুইটারে টুইট করে জানিয়েছে এটি তাদের ‘বানানগত ভুল’। এছাড়াও জানিয়েছে, যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162